ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শহিদ দারুণ স্বামী হবে : কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
শহিদ দারুণ স্বামী হবে : কারিনা

একসময় তারা চুটিয়ে প্রেম করেছেন, কিন্তু শহিদ কাপুর ও কারিনা কাপুর খান এখন আলাদা আলাদা মানুষের জীবনসঙ্গী। সাইফের সঙ্গে কারিনার বিয়ের বয়স তিন বছর হবে আগামী অক্টোবরে।

আর শহিদ সদ্য বিয়ে করলেন। তার মতে, শহিদ চমৎকার স্বামী হবেন। কারণ তিনি মানুষ হিসেবেও চমৎকার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শহিদকে প্রশংসায় ভাসিয়েছেন কারিনা। ৩৪ বছর বয়সী এই অভিনেতা ঠিক সময়ে বিয়ে করেছেন বলেও মন্তব্য করেছেন বেবোর (কারিনার ডাকনাম)। তার কথায়, ‘‘বিয়ের পর শহিদের চোখেমুখে অন্যরকম প্রশান্তি লক্ষ্য করেছি। ক্যারিয়ারের দিক দিয়ে এখন খুবই ভালো জায়গায় আছে ও। তবে বিয়ের ব্যাপারে নিশ্চিত না হলে শহিদ কখনও তা করতো না। সন্দেহ নেই, শহিদ স্বামী হিসেবেও দারুণ হবে। ’

শহিদ তার বিয়েতে নবাব দম্পতিকে নিমন্ত্রণ করেছিলেন। কারিনা না যেতে পারলেও তার ও মিরা রাজপুতের জন্য পাঠিয়েছেন বিশেষ উপহার। তারা একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। এগুলো হলো ‘ফিদা’ (২০০৪), ‘থার্টি সিক্স চায়না টাউন’ (২০০৬), ‘চুপ চুপ কে’ (২০০৬), ‘জব উই মিট’ (২০০৭) এবং ‘মিলেঙ্গে মিলেঙ্গে’ (২০১০)।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।