ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ‘বজরঙ্গি ভাইজান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ‘বজরঙ্গি ভাইজান’

প্রথম দিন ২৭ কোটি ২৫ লাখ, পরের দিন আরও ৩৬ কোটি ৬০ লাখ রুপি আয় করায় ধারণা করা হচ্ছিলো, ‘বজরঙ্গি ভাইজান’ তিন দিনেই ঢুকে পড়বে ১০০ কোটির ক্লাবে। হয়েছেও তা-ই।

গতকাল রোববার (১৯ জুলাই) ৩৮ কোটি ৭৫ লাখ রুপির সুবাদে এখন পর্যন্ত এর আয় হয়েছে ১০২ কোটি ৬০ লাখ রুপি।

সর্বকালের সেরা ব্যবসাসফল ছবির শুরুর পরিসংখ্যানের দিক দিয়ে ‘বজরঙ্গি ভাইজান’ এখন আছে তিন নম্বরে। সামনে আছে আমির খানের ‘ধুম থ্রি’ (১০৭ কোটি ৬১ লাখ রুপি) এবং শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ (১০৮ কোটি ৮৬ লাখ রুপি)। এ দুটি ছবিরও ১০০ কোটি রুপি আয় করতে লেগেছিলো তিন দিন। তবে আমিরের ‘পিকে’ আর শাহরুখের ‘হ্যাপি নিউ ইয়ার’-এর চেয়েও দ্রুত এই ক্লাবে ঢুকেছে ‘বজরঙ্গি ভাইজান’

মুক্তির প্রথম সপ্তাহে ‘বজরঙ্গি ভাইজান’ সালমানের আগের সব ছবির ব্যবসায়িক সাফল্য ছাড়িয়ে গেছে। এর আগের রেকর্ড (১০২ কোটি ১৬ লাখ রুপি) ছিলো তার ‘এক থা টাইগার’ ছবির। মজার বিষয় হলো, ওটাও পরিচালনা করেছিলেন কবির খান। এ নিয়ে সল্লুর মোট আটটি ছবি ১০০ কোটি রুপির ক্লাবে ঢুকলো। এই অর্জন আর কারও নেই।

‘বজরঙ্গি ভাইজান’ই ৪৯ বছর বয়সী সালমানের প্রথম ছবি হিসেবে ৩০০ কোটি রুপির ক্লাবে ঢুকবে বলে আশা করা হচ্ছে। এখন পর্যন্ত তার সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘কিক’ (২৩১ কোটি ৮৫ লাখ রুপি)। মুক্তি পাওয়ার আগে থেকেই ছবিটি নিয়ে উৎসাহের জোয়ার তৈরি হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমেও এটাকে ঘিরে ছড়ায় উন্মাদনা। এতে শামিল হন তারকারাও।

আমেরিকা, কানাডা, যুক্তরাজ্য, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, মালয়েশিয়া আর জার্মানিতেও রমরমিয়ে চলছে ছবিটি। এতে সালমানের সহশিল্পী কারিনা কাপুর খান, নওয়াজুদ্দিন সিদ্দিকী ও শিশুশিল্পী হারশালি মালহোত্রা। এক মূক ও বধির পাকিস্তানি শিশুকে দেশে ফিরিয়ে নিয়ে যাওয়ার পথে এক হিন্দু যুবকের অভিযানের গল্প তুলে ধরা হয়েছে ছবিটিতে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।