ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড
* মিনি সিরিজে অভিনয় করবেন বিপাশা বসু। তার অভিনীত চরিত্রকে ঘিরে তৈরি হবে ‘ক্লায়েন্ট’ নামে ১২ পর্বের এই সিরিজ। রোহান সিপ্পির পরিচালনা ও ইরোস এন্টারটেনমেন্টের প্রযোজনায় এতে তাকে সাহসী চরিত্রে দেখা যাবে।

* মণীষা কৈরালার ফেসবুক পেজ হ্যাক হলো! টুইটারের মাধ্যমে ভক্ত ও অনুসারীদের এ বিষয়ে সতর্ক করে তিনি অনুরোধ করেছে, তার আইডি থেকে কোনো মেসেজ পেলে যেন না-খোলেন।

* রজনীকান্তের নায়িকা হতে যাচ্ছেন রাধিকা আপ্তে। রজনীর ১৫৯তম ছবিতে (নাম চূড়ান্ত হয়নি) দেখা যাবে তাকে। পা রঞ্জিতের পরিচালনায় মালয়েশিয়ায় এর দৃশ্যায়ন শুরু হবে আগামী মাসে। এদিকে রবীন্দ্রনাথের কয়েকটি ছোটগল্প নিয়ে অনুরাগ বসুর সিরিজে রবীন্দ্র নায়িকা হচ্ছেন তিনি। সম্প্রতি উন্মুক্ত হয়েছে তার অন্য দুই ছবি ‘অহল্যা’ ও ‘মানঝি দ্য মাউন্টেন ম্যান’ ছবি ট্রেলার।

* মুম্বাইয়ের প্রো-কাবাডি লীগের(পিকেএল)দ্বিতীয় আসরের থিম সং গাইলেন অমিতাভ বচ্চন। গত ১৮ জুলাই লিগের উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের জাতীয় সংগীত এবং টুর্নামেন্টের গানটি গেয়ে শোনান তিনি। গত আসরের বিজয়ী টিম জয়পুর পিঙ্ক প্যান্থারের মালিক অভিষেক বচ্চন। বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য আরাধ্যও বাবার দলের সাফল্য কামনায় ‘হাই ফাইভ’ দেখাচ্ছে।

* ‘১০২ নট আউট’ নামের একটি ছবিতে বাবা-ছেলের চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন ও পরেশ রাওয়াল। গল্পে বাবার বয়স ১০২ বছর, ছেলের ৭৫। গুজরাটি নাটক অবলম্বনে এটি পরিচালনা করবেন উমেশ শুক্লা। অন্যদিকে পরিচালক আর. বালকির পরবর্তী ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে বিগ বি’কে। এতে আরও আছেন কারিনা কাপুর খান ও অর্জুন কাপুর। এটি মুক্তি পাবে আগামী বছর।

* সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে অভিষেক বচ্চনের ভক্তের সংখ্যা ছাড়িয়েছে ৭০ লাখের ঘর।

* ‘ওয়েলকাম ব্যাক’ ছবির জন্য নিজের প্রযোজিত ‘হিরো’ ছবির মুক্তির দিন পিছিয়ে দিলেন সালমান খান। আগামী ৪ সেপ্টেম্বর এটি মুক্তি পাওয়ার কথা ছিলো। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি আর আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলির।

টালিগঞ্জ
* গৌতম বুদ্ধের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বর্ষীয়ান বলিউড অভিনেতা বিনোদ খান্না। আম্রপালির জীবন নিয়ে ছবিটি পরিচালনা করছেন অতুল গর্গ। নাম ভূমিকায় আছেন জিনাল পান্ড। আগামী মাসে শুরু হবে এর দৃশ্যায়ন। তবে ১৯৬৬ সালের হিট ছবি ‘আম্রপালি’র সঙ্গে এর কোনো মিল নেই।

* সৈকত ভকত পরিচালিত প্রথম ছবি ‘মহানায়িকা’র নাম ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রথমে এর নাম ছিলো ‘নায়িকা’, পরে তা বদলে রাখা হয়েছে  ‘মহানায়িকা’। এতে ঋতুপর্ণার সঙ্গে থাকছেন ইন্দ্রনীল সেনগুপ্ত এবং সাহেব ভট্টাচার্য। তবে এ ছবির জন্য সুচিত্রা সেনের জীবনীকারদের শরণাপন্ন হননি পরিচালক।

হলিউড

* হলিউড তারকা নিকোলাস কেজের সঙ্গে ‘ইউএসএস ইন্ডিয়ানাপোলিস’ ছবিতে অভিনয় করবেন প্রয়াত অভিনেতা পল ওয়াকারের ছোট ভাই কোডি ওয়াকার। এটাই হতে যাচ্ছে তার প্রথম চলচ্চিত্র। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে এটি পরিচালনা করবেন মারিও ভ্যান পিবেলস। এর আগে ‘ফিউরিয়াস সেভেন’-এ সড়ক দুর্ঘটনায় নিহত পল ওয়াকারের অসম্পূর্ণ কাজ শেষ করেন কোডি।

* যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হলিউড অভিনেত্রী ডেমি মুরের বাড়ির সুইমিং পুল থেকে উদ্ধার হলো ২১ বছর বয়সী এক যুবকের মৃতদেহ। গতকাল রোববার (১৯ জুলাই) এই ঘটনার সময় তিনি মেয়ের জন্মদিন পালনের জন্য দেশের বাইরে ছিলেন। মৃত যুবকের পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন।

* স্ত্রী ও সন্তানদের নামের অদ্যাক্ষর দিয়ে ডানহাতের কনুই থেকে কব্জি পর্যন্ত নতুন উল্কি সাজালেন ব্র্যাড পিট। একপাশে লেখা ইংরেজি ‘এ’ বর্ণ।   অর্থাৎ অ্যাঞ্জেলিনা জোলি। অন্যপাশে লেখা ‘এম পি জেড এস ভি কে’। এগুলো ব্র্যাঞ্জেলিনার ছয় সন্তানের নামের প্রথম অক্ষর। তারা হলো- ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলো, ভিভিয়েন ও নক্স।

* অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বেআইনিভাবে নিজের দুই পোষ্য কুকুর পাচারের অভিযোগ উঠেছে জনি ডেপের স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে। অস্ট্রেলিয়ার সরকারের তোলা এই অভিযোগ প্রমাণিত হলে তার বড়সড় অঙ্কের টাকা ক্ষতিপূরণ এবং ১০ বছরের জেল হতে পারে। আগামী ৭ সেপ্টেম্বর কুইন্সল্যান্ড আদালতে হাজির হতে বলা হয়েছে ২৯ বছর বয়সী এই অভিনেত্রীকে।

* ‘ক্যান ইউ এভার ফরগিভ মি’ ছবির কাজ শুরুর পরও ছেড়ে দিলেন জুলিয়ান মুর। পরিচালক নিকোল হলোফসেনারের সঙ্গে ঝামেলার কারণেই এ সিদ্ধান্ত নিলেন তিনি। প্রয়াত লি ইজরায়েল নামের এক সাংবাদিকের জীবনস্মৃতির ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে ছবিটি।

* ‘দ্য গডফাদার’ ছবির অভিনেতা অ্যালেক্স রোকো আর নেই। ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ১৮ জুলাই ৭৯ বছর বয়সে তার জীবনাবসান হলো।

* জন স্টুয়ার্টের ‘ডেইলি শো’ অনুষ্ঠানে সপ্তমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। ২১ জুলাই তাকে দেখা যাবে এতে।

বিশ্বসংগীত

* দুর্ঘটনার কবলে পড়লেন দক্ষিণ কোরিয়ান পপতারকা সাই। গত ১৬ জুলাই চীনের হংজু নামক জায়গায় ‘গ্যাংনাম স্টাইল’খ্যাত এই গায়কের লাল রঙা রোলস রয়েস গাড়িটি একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এরপর পোর্শে গাড়ি চালিয়ে হংজুর এক হোটেলে যান সাই।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।