ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রেক্ষাগৃহের বাইরেও ‘পদ্ম পাতার জল’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
প্রেক্ষাগৃহের বাইরেও ‘পদ্ম পাতার জল’

ইমন ও বিদ্যা সিনহা মিম জুটির ঈদের ছবি ‘পদ্ম পাতার জল’ দর্শকদের ইতিবাচক সাড়া পাচ্ছে। ছবিটির বিষয়বস্তু, উপস্থাপনা, নির্মাণশৈলী আর অভিনয়ের প্রশংসা সবার মুখে।

আশার খবর হলো, প্রেক্ষাগৃহের বাইরেও এটি প্রদর্শনের উদ্যোগ নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ট্রাইপড স্টুডিও।

জানা গেছে, ১৮ থেকে ২৫ জুলাই দেশের বিভিন্ন জেলায় ছবিটির প্রদর্শনী চলবে। কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র ও কুমিল্লা টাউন হল মিলনায়তনে শুরু হয়েছে ১৯ জুলাই। আগের দিন শুরু হয় নোয়াখালী পৌর মিলনায়তনে। ১৮ জুলাই থেকে চলছে চাঁদপুর শিল্পকলা একাডেমীতে। গতকাল সোমবার (২০ জুলাই) থেকে শুরু হয়েছে সিলেট শিল্পকলা একাডেমী ও রাজশাহী সাংস্কৃতিক সংঘে। এ ছাড়া চট্টগ্রামে থিয়েটার ইনস্টিটিউটে আগামী ২২ ও ২৩ জুলাই এবং শাহ আলম বীর উত্তম মিলনায়তনে ২৪ ও ২৫ জুলাই দেখা যাবে এটি। প্রদর্শনী হচ্ছে প্রতিদিন সকাল ১১টা, বিকেল ৩টা ও সন্ধ্যা ৭টায়। টিকেট সংগ্রহ করা যাবে প্রদশর্নীর স্থানেই নির্ধারিত সময়ের একঘন্টা আগে থেকে।

এদিকে ঈদের আগে জি-সিরিজ থেকে প্রকাশিত হয়েছে ‘পদ্ম পাতার জল’ ছবির গানের অ্যালবাম। এতে রয়েছে মোট ৭টি গান ও ৭টি কবিতা। সবই লিখেছেন লতিফুল ইসলাম শিবলী। এগুলোর সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এসআই টুটুল, অর্ণব, অদিত, এবং শিরোনামহীন ও চিরকুট ব্যান্ড। গানগুলোতে কন্ঠ দিয়েছেন অর্ণব, কনা, আসিফ আকবর, ন্যান্সি, অদিত, পড়শী, অন্বেষা দত্ত, এলিটা করিম, শোয়েব ও শিরোনামহীনের তুহিন। কবিতায় কন্ঠ দিয়েছেন ইমন ও মিম।

অ্যালবাম প্রকাশের একদিন পর স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় ছবিটির জাঁকালো প্রিমিয়ার। ইমন বললেন, ‘সব জায়গা থেকেই ভালো সাড়া পাচ্ছি। দর্শকরা প্রতিক্রিয়ায় জানাচ্ছেন, একটা ভালো ছবি দেখা হলো। এটাই আমাদের প্রাপ্তি। আশা করি, প্রেক্ষাগৃহের বাইরের প্রদর্শনীও সফল হবে। ’



বাংলাদেশ সময় : ১৩৩৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।