ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এতো জটিলও হয় চরিত্র!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
এতো জটিলও হয় চরিত্র!

‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ ছবির সব কলাকুশলীর চরিত্রের নাম জানানো হয়েছে শুরু থেকে। কিন্তু রাখঢাক করা হচ্ছিলো একটা নিয়ে।

ওই চরিত্রে অভিনয় করেছেন মার্টিন ফ্রিম্যান। অবশেষে নিজের অভিনয় নিয়ে মুখ খুললেন। তবুও তা জটিলতায় ভরা!

‘দ্য হবিট’ তারকা মার্টিন জানান, চরিত্রটি আগাগোড়া সন্দেহজনক। সে মার্কিন সরকারের হয়ে কাজ করে। আব‍ার সুপাহিরোদের সঙ্গেও জুটি বাঁধে। অবশ্য এমন কিছু সংস্থার সঙ্গেও তার যোগাযোগ থাকে, যারা সুপাহিরোদের শক্তিকে বিনাশ করতে চায়!

৪৩ বছর বয়সী ব্রিটিশ এই অভিনেতা বলেছেন, ‘দর্শকদের মনে হবে, লোকটা এক ধরনের খেলায় মত্ত। কিন্তু দেখা যাবে, তার খেলাটা পুরোটাই আদতে আলাদা। এতোটা ধোঁয়াশা আছে বলেই চরিত্রটি নিয়ে লোকের কৌতূহলও বেশি। ’

চরিত্রটি আসলে কোন দলের এবং সে ভালো নাকি মন্দ তা নিয়ে জটিলতা রয়েই গেলো। অ্যান্থনি ও জো রুশো পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ৬ মে। এতে ক্যাপ্টেন আমেরিকার পাশাপাশি থাকছে মার্ভেল কমিসের সুপারহিরো আয়রনম্যান (রবার্ট ডাউনি জুনিয়র), হকাই (জেরেমি রেনার), স্কারলেট উইচ (এলিজাবেথ ওলসেন), ব্ল্যাক উইডো (স্কারলেট জোহানসন), অ্যান্ট-ম্যান (পল রাড), ভিশন (পল বেটানি)।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।