ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিজের জন্মদিনেই দেরি করলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
নিজের জন্মদিনেই দেরি করলেন প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

সবাই এসে হাজির। অথচ যার জন্মদিন সেই প্রিয়াঙ্কা চোপড়ারই খবর নেই! গত ১৮ জুলাই সন্ধ্যা গড়ানোর পরও তিনি ব্যস্ত ছিলেন নিজের আগামী ছবি ‘বাজিরাও মাস্তানি’র গুরুত্বপূর্ণ একটি দৃশ্যে কাজ নিয়ে।



মেয়ের জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করেন প্রিয়াঙ্কার মা মধ‍ু চোপড়া। এখানে বলিউডের এই অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের নেমন্তন্ন পাঠানো হয়েছিলো। পরিকল্পনা ছিলো রাত সাড়ে আটটার মধ্যে সব আনুষ্ঠানিকতা শেষ হবে। কিন্তু ঘড়ির কাঁটা ওই সময় পেরিয়ে যাওয়ার পরও প্রিয়াঙ্কার দেখা মেলেনি। অবশেষে অতিথিরা আসার দেড় ঘণ্টা পর রাত সাড়ে ১০টায় রওনা দিতে পেরেছেন ৩৩ বছর বয়সী এই তারকা।

এদিকে মেয়ের অনুপস্থিতি প্রসঙ্গে অতিথিদের বোঝাতে গিয়ে মায়ের অবস্থা কেরোসিন হয়ে গিয়েছিলো! যদিও প্রিয়াঙ্কা এবং ‘বাজিরাও মাস্তানি’র পরিচালক সঞ্জয়লীলা বানসালি হাজির হতেই দীর্ঘ অপেক্ষার বিরক্তি মিলিয়ে যায় সবার।

অবশ্য এ অনুষ্ঠানের কথা নাকি প্রিয়াঙ্কা জানতেনই না! সাংবাদিকদের তিনি বলেছেন, ‘আমি তো থ! মা কখন যে এসব করলেন জানি না। আমার সব বন্ধুরা এসেছিলো। সবাইকে পেয়ে আমি আপ্লুত। ওদের সবাইকে ধন্যবাদ। ’

অনুষ্ঠানে বলিউড তারকাদের মধ্যে প্রিয়াঙ্কার চাচাত বোন পরিণীতি চোপড়া তো ছিলেনই, আরও এসেছিলেন অভিনেত্রী কঙ্গনা রনৌত, সঙ্গীতা বিজলানি, অভিনেতা অর্জুন কাপুর, রণবীর সিং, নির্মাতা অনুরাগ কাশ্যাপ, বিশাল ভরদ্বাজ, বিকাশ বল, রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা দম্পতি, অর্পিতা খান ও আয়ুশ শর্মা দম্পতি, প্রযোজক কৃষিকা লুল্লা, নিতা আম্বানি।

‘বাজিরাও মাস্তানি’র পাশাপাশি প্রিয়াঙ্কার হাতে এখন আছে প্রকাশ ঝা পরিচালিত ‘গঙ্গাজল টু’ এবং আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কুয়ান্টিকো’। জানা গেছে, শিগগিরই নতুন বাড়িতে উঠবেন তিনি।

বাংল‍াদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।