ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গাগার কথা প্রেম এনে দিয়েছিলো সুইফটকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
গাগার কথা প্রেম এনে দিয়েছিলো সুইফটকে! (বাঁ থেকে) লেডি গাগা ও টেলর সুইফট

গায়ক জো জোনাস, অভিনেতা টেলর লটনার, গায়ক জন মেয়ার, অভিনেতা জ্যাক গিলেনহাল ও সর্বশেষ গায়ক হ্যারি স্টাইলসের সঙ্গে মন দেওয়া-নেওয়া হলেও টেকেনি। তাই টেলর সুইফট আবার প্রেম খুঁজে পাবেন কি-না তা নিয়ে খোদ তার নিজেরই হয়তো সন্দেহ ছিলো! তবে লেডি গাগার একটা কথা শুনেই প্রেমিক পেয়ে গেছেন তিনি! ডিজে ক্যালভিন হ্যারিসের সঙ্গে এখন চুটিয়ে প্রেম করছেন মার্কিন এই গায়িকা।



সুইফটের বিশ্বাস, গাগার এক জাদুময় বাক্যই প্রেমিক খুঁজে পেতে তার জন্য সহায়ক হয়েছিলো! ভক্তদের মধ্যে যারা প্রেম নিয়ে চিন্তিত, তাদেরকে টুইটারে গাগার কথাটি পড়ে দেখার পরামর্শ দিযেছেন ২৫ বছর বয়সী এই তারকা।

সম্প্রতি অ্যালেক্স গোল্ডস্কিমিড নামে এক বন্ধুকে টুইটারে প্রেমের বিষয়ে পরামর্শ দিতে গিয়ে সুইফট বলেন, ‘গাগার কথাটা মন দিয়ে পড়ো। আমাকে উদ্দেশ্য করে কয়েক মাস আগে এটা লিখেছে ও। ওটা যে কারও প্রেমের ভাগ্য খ‍ুলে দিতে পারে! এটা শুধু একটা কথা নয়, এ যেন জাদুময় অনুভূতি। ’

লেডি গাগা কি লিখেছিলেন জানতে ইচ্ছে করছে সবারই। তিনি লিখেছেন, ‘তুমি লক্ষ্মী মেয়ে। জীবন মানে বন্ধু, পরিবার আর ভালোবাসা। সবকটাই তোমার মাঝে রয়েছে। তোমার প্রিন্স চার্মিং শিগগিরই আসবে। ’

সম্প্রতি প্রেমিক টেলর কিনির সঙ্গে গাগার বাগদান হয়েছে। সুইফট আর ক্যালভিনও সেদিকেই এগোচ্ছেন বলে গুঞ্জন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।