ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘রানওয়ে’র আলী আহসান দুর্বৃত্তদের হামলায় আহত

শফিকুল ইসলাম শিমুল, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
‘রানওয়ে’র আলী আহসান দুর্বৃত্তদের হামলায় আহত হাসপাতালে আলী আহসান সেতু

কুষ্টিয়া: প্রয়াত তারেক মাসুদের ‘রানওয়ে’ ছবির আরিফ চরিত্রের অভিনয়শিল্পী আলী আহসান সেতু সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। আহতাবস্থায় তিনি এখন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আজ মঙ্গলবার (২১ জুলাই) বিকেল তিনটার দিকে কুমারখালীর মহেন্দ্রপুর এলাকায় ক্যাবল নেটওয়ার্ক ব্যবসা নিয়ে বিরোধে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার দিকে আলী আহসান সেতু বাড়ি থেকে বের হয়ে মহেন্দ্রপুর বাজারে তার ক্যবল নেটওয়ার্ক ব্যবসা প্রতিষ্ঠানে যান। এ সময় ব্যবসায়িক বিরোধের জের ধরে স্থানীয় দুর্বৃত্ত মেহেদীর নেতৃত্বে ৮-১০ জনের একটি দল তার ওপর চড়াও হয়। কাঠের ব্যাট ও লোহার রড দিয়ে আঘাত করলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসক জানান, ২৪ ঘণ্টা পর আলীর অবস্থা সম্পর্কে বলা যাবে।
 
এ ঘটনায় কুমারখালী থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি অভিযোগপত্র দেওয়া হয়েছে। তবে আলী অভিযোগ করেন, থানায় অভিযোগপত্র দেওয়া হলেও প্রশাসন ঘটনার পর থেকে অসহযোগিতা করছে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিবুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম, ব্যবসায়িক বিরোধের জের ধরে তার ওপর হামলা হয়েছে বলে জানতে পেরেছি। হাসপাতালে গিয়ে সব ঘটনা জেনে মামলা নেওয়া যায় কি-না তা খতিয়ে দেখা হবে। ’

‘রানওয়ে’ ছবিতে আরিফ চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন আলী আহসান সেতু। এ ছাড়া তিনি বিবিসি বাংলাসহ সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন মাধ্যমে কাজ করেছেন।  



বাংলাদেশ সময় : ১৯২১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।