ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টক শোতে একমত হওয়াকে ঘিরে যতো কাণ্ড!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
টক শোতে একমত হওয়াকে ঘিরে যতো কাণ্ড!

কথায় আছে, বাঙালির নরকে দারোয়ান লাগে না! অর্থাৎ কেউ কারো ভালো চায় না, কারো সঙ্গে মতের মিল হয় না। সমাজে এখন পরষ্পরের সঙ্গে একমত হওয়া যেন অস্বাভাবিক ঘটনা।

এ বিষয় নিয়েই তৈরি হয়েছে টেলিছবি ‘শো-টক’। গল্পভাবনায় মুন্নী সাহা, রচনা ও পরিচালনায় কামরুল হাসান।

গল্পে দেখা যায়, টক শোতে আমন্ত্রিত সব অতিথি একটি বিষয়ে একমত পোষণ করলে পরদিন বাংলাদেশের সব সংবাদমাধ্যমে সেটি সংবাদ হিসেবে স্থান পায়। নানা জায়গায় পক্ষে-বিপক্ষে তর্ক শুরু হয়। একমত হওয়ার অনভ্যাসের ফলে জনমনে ভয় ঢুকে যায়, এটা কোনো চক্রান্ত কিংবা আঁতাত নয়তো! না হলে টক শোর অতিথিরা একমত হন কী করে। চারদিকে অসন্তোষ শুরু হয়। প্রতিবাদে আন্দোলন, মিছিল, মানববন্ধন ও অনশন শুরু হয়ে যায় একমত হওয়ার বিরুদ্ধে। সবাই শংকিত থাকে, দেশ স্থবির হয়ে পড়ে। এই একমত হওয়ার ঘটনাকে ঘিরে অন্যান্য টিভিগুলোতেও শুরু হয় নানা টক শো।

‘শো-টক’কে বিশ্বাসযোগ্য করতে এতে নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত জনপ্রিয় টিভিমুখ, সাংবাদিক, উপস্থাপক, আইনজীবী, বুদ্ধিজীবী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অভিনয় করেছেন। তাদের মধ্যে গুরুত্বপূর্ণ কলাকুশলীরা হলেন ব্যারিস্টার রফিক উল হক, ড. মুহাম্মদ জাফর ইকবাল, তারিক আনাম খান, ড. ইনামুল হক, ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, আবদুল্লাহ রানা, কুমকুম হাসান, গাউসুল আলম শাওন, তমালিকা কর্মকার, শামস সুমন, রেজাউল একরাম রাজু, কাজী উজ্জ্বল, মুন্নী সাহা, মোস্তফা ফিরোজ, জিল্লুর রহমান, অঞ্জন রায়, মীর আহসান, নাঈমুল ইসলাম খান, সরকার ফিরোজ, অনিক খান, প্রভাষ আমিন, মানস ঘোষ, কাজী তাপস।

টেলিছবিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে বিভিন্ন টিভির জনপ্রিয় অনুষ্ঠান- ‘তৃতীয় মাত্রা’ (চ্যানেল আই), ‘নিউজ আওয়ার এক্সট্রা’ (এটিএন নিউজ), ‘গণতন্ত্র এখন’ (বাংলাভিশন), ‘সংবাদ সংলাপ’ (গাজী টিভি) এবং ‘৩৬০ ডিগ্রি’ (যমুনা টিভি)। এটিএন নিউজে আজ মঙ্গলবার (২১ জুলাই) রাত সাড়ে ৯টায় প্রচার হবে ‘শো-টক’।



বাংলাদেশ সময় : ১৮৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।