ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড
* মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে একই সময়ে কাজ করলেন একসময়ের প্রেমিক-প্রেমিকা সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন। এখানে সালমান তার ‘বিয়িং হিউম্যান’ ফাউন্ডেশনের একটি শুটিং করেছেন। অন্যদিকে অ্যাশ এসেছিলেন হ্যালো ম্যাগাজিনের ফটোশুটের জন্য। তবে তারা একে অপরের সঙ্গে দেখা করেননি।

* নিজের আগামী ছবি ‘দিলওয়ালে’র ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করলেন শাহরুখ খান। আগামী নভেম্বরে ৫০ বছর পূর্ণ হবে তার। রোহিত শেঠির পরিচালনায় এর কাজ হয়েছে বুলগেরিয়ায় চলছে।

* উমেশ শুক্লার প্রযোজনায় ‘একজোটিক’ নামের ছবিতে অভিনয় করবেন বিদ্যা বালানের দেবর কুনাল রায় কাপুর। তিনি বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর ও প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের ছোট ভাই। এর আগে ‘দিল্লি বেলি’ আর ‘ইয়ে জাওয়ারি হ্যায় দিওয়ানি’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়।

* অনুরাগ বসুর আগামী ছবি ‘জাগ্গা জাসুস’-এ একসঙ্গে অভিনয় করছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের প্রযোজনায় আরেকটি ছবিতে জুটি বাঁধবেন তারা।  

* ভারতীয় চলচ্চিত্রের বিশেষ অবদানের জন্য ব্যাঙ্ক অফ বরোদার কাছ থেকে আজীবন সম্মাননা পুরস্কার পেলেন হেমা মালিনী। সম্প্রতি ব্যাঙ্কটির ১০৮তম ফাউন্ডেশন ডে উপলক্ষে এই সম্মান দেওয়া হয় তাকে।

হলিউড

* যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গ্রিনউইচ গ্রামে নিজের বাড়ি বেচে দিলেন জুলিয়া রবার্টস। দুই হাজার স্কয়ার ফুটের বাড়িটিতে আছে তিনটি শোবার ঘর ও তিনটি স্নানঘর। ৪৭ বছর বয়সী এই অভিনেত্রী এখন ক্যালিফোর্নিয়াতে থাকেন।

* এভারেস্ট পর্বত নিয়ে নির্মিত ছবির মধ্য দিয়ে আগামী ২ সেপ্টেম্বর উদ্বোধন হবে ৭২তম ভেনিস চলচ্চিত্র উৎসব। চলবে ১২ সেপ্টেম্বর পর্যন্ত। ছবিটিতে অভিনয় করেছেন জেসন ক্লার্ক, জশ ব্রোলিন, রবিন রাইট, স্যাম ওর্থিংটন, কিরা নাইটলি, এমিলি ওয়াটসন ও জ্যাক গিলেনহাল। এটি মুক্তি পাবে আগামী ১৮ সেপ্টেম্বর।

* ‘হ্যারি পটার’ সিরিজের আরেকটি ছবি তৈরি হতে পারে বলে আভাস দিলেন হলিউডের বিখ্যাত পরিচালক ক্রিস কলম্বাস।

* ‘জেমস বন্ড’ সিরিজের আর কোনো ছবি পরিচালনা করবেন না স্যাম মেন্ডেস। বন্ডের ২৩তম ছবি ‘স্কাইফল’-এর অভাবনীয় সাফল্যের সুবাদে তাকে ২৪তম ছবি ‘স্পেক্টর’ নির্মাণের দায়িত্বও দেওয়া হয়। এটি মুক্তি পাবে আগামী ৬ নভেম্বর।

* নিজের জন্মদিনে সাবান উপহার চাইলেন হলিউড অভিনেত্রী জেনিফ‍ার লরেন্স। আগামী মাসে ২৫ বছর পূর্ণ করবেন এই তিনি। এ বিষয়ে তিনি জানান, ‘গ্রিনিচ হোটেলের সাবানগুলো আমার খুব ভালো লাগে। কেউ যদি আমাকে একটা ঝুড়িভর্তি গাঢ় বেগুনি কিংবা নীল রঙের গ্রিনিচ হোটেলের সাবান দেয়! হ্যাঁ, এটাই আমি চাই। ’

বিশ্বসংগীত

* এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠান উপস্থাপনা করবেন মাইলি সাইরাস। দুই বছর আগে এই আয়োজনে আপত্তিকর ঢঙে নেচে সোরগোল ফেলে দিয়েছিলেন তিনি। আগামী ৩০ আগস্ট লসঅ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে হবে এবারের আসর।

* ওয়ান ডিরেকশন ব্যান্ডকে কিছুদিনের জন্য বিরতি নেওয়ার পরামর্শ দিলেন ব্রিটিশ সংগীত ব্যক্তিত্ব সাইমন কাওয়েল। সম্প্রতি ব্যান্ড ছেড়ে যান এর অন্যতম সদস্য জাইন মালিক।

* জাস্টিন বিবারের নতুন গান ‘পারফেক্ট টুগেদার’ ফাঁস হয়ে গেলো অনলাইনে। তবে এটি দুই মিনিটের বেশি শোনা যাচ্ছে না। গানের শেষে একটি মেয়ের কথা রয়েছে। ভক্তদের ধারণা, তিনি বিবারের প্রাক্তন প্রেমিকা সেলেনা গোমেজ!

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জুলাই ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।