ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সোনার থালায় অমিতাভের নৈশভোজ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
সোনার থালায় অমিতাভের নৈশভোজ? অমিতাভ বচ্চন

ভারতীয় নৃত্যশিল্পী-অভিনেতা-নির্মাতা প্রভুদেবার পরিবারের সঙ্গে বসে নৈশভোজ করছেন অমিতাভ বচ্চন। সামাজিক যোগাযোগের মাধ্যমে সক্রিয় থাকলে ছবিটা চোখ এড়ানোর কথা নয়।

তারা একই শিল্পের মানে বলিউডের হওয়ায় এটা অস্বাভাবিক ঘটনা নয় মোটেই। কিন্তু গোল বেঁধেছে বাসন নিয়ে। সেগুলো নাকি সোনার! আর সব বাসনের দাম নাকি ৬৫ কোটি রুপি!

অমিতাভের খাবারের বাসন নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম মোটামুটি তোলপাড়। কল্যাণ জুয়েলারির উদ্বোধন ও এর বিজ্ঞাপনচিত্রে ৭২ বছর বয়সী এই অভিনেতার কাজ করায় সোনার থালার ধারণাটি আরও পোক্ত হয়েছে। তবে নৈশভোজ প্রসঙ্গে প্রভুদেবার বক্তব্য বিগ বি নিজের ব্লগে শেয়ার করার পর সবার ধারণা ভুল হয়েছে।

গত এপ্রিলে আয়োজিত এই অনুষ্ঠান নিয়ে প্রভুদেবা টুইটারে লিখেছেন, ‘আমার বাবা শ্রী শিবাজি গনেষণের আত্মার শুভকামনা জানাতে শ্রী অমিতাভ বচ্চন প্রথমবারের মতো আমাদের বাড়িতে এসেছিলেন। তার আগমন আমাদের পরিবারের জন্য ছিলো খুবই বিশেষ ব্যাপার। তিনি এসে আমার বাবার প্রতি শ্রদ্ধা জানান ও এখানে সময় কাটান। তার সম্মানে দক্ষিণ ভারতীয় রীতি মেনে সোনালি রঙের থালার ওপর কলা পাতা পেতে নিরামিষ খাবার পরিবেশন করা হয়। বাসনগুলো সোনার নয়। কিছু লোক এগুলোকে স্বর্ণ হিসেবে জাহির করতে উঠেপড়ে লেগেছে। এই আয়োজন আমাদের জন্য আবেগপ্রবণ বিষয়। অনুগ্রহ করে এমন আবেগাপ্লুত ব্যাপারকে রসিকতা বানাবেন না। ’

প্রভুদেবার বক্তব্যকে ব্যাখ্যা করতে গিয়ে অমিতাভ জানান, এটা ছিলো সোনালী মুহূর্ত, সোনার থালা নয়। তার কথায়, ‘সামাজিক যোগাযোগের সুবিধা নিয়ে সম্ভবত একটি পরিষ্কার ধারণা দিতে পেরেছি। ’

এদিকে টুইটারে অমিতাভের অনুসারীর সংখ্যা ছাড়িয়েছে ১ কোটি ৬০ লাখের ঘর। আশা করা হচ্ছে, ২ কোটি অনুসারী হতে বেশি সময় লাগবে না তার।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।