ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নতুন বন্ডকন্যাদের সুরত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
নতুন বন্ডকন্যাদের সুরত (বাঁ থেকে) মনিকা বেলুচ্চি, লেয়া সেদু, নাওমি হ্যারিস ও স্টেফানি সিগম্যান

এক-দু’জন নয়, তিনজনও নয়! গুনে গুনে চার বন্ডকন্যাকে পাওয়া যাবে জেমস বন্ড সিরিজের ২৪তম ছবি ‘স্পেক্টর’-এ। আগের ছবি ‘স্কাইফল’-এর পর আবার ইভ মানিপেনি চরিত্রে ফিরছেন নাওমি হ্যারিস।

আর নতুন যুক্ত হয়েছেন মনিকা বেলুচ্চি, লেয়া সেদু এবং স্টেফানি সিগম্যান। চারজনকে কেমন দেখাবে তার স্থিরচিত্র বেরিয়েছে। ইউটিউবে উন্মুক্ত হয়েছে ছবিটির পুরো ট্রেলারও।

গল্পে লেয়া আছেন সন্ত্রাসীর মেয়ে ম্যাডেলেইন সোয়ানের ভূমিকায়। সে পেশায় চিকিৎসক। অস্ট্রিয়ান ক্লিনিকে তাকে খুঁজতে আসে বন্ড। এদিকে বেলুচ্চি অভিনয় করেছেন লুসিয়া শিয়ারা চরিত্রে। খুন হয়ে যাওয়া মাফিওসোর বিধবা স্ত্রী তিনি। তাকে সুরক্ষার চেষ্টা চালায় বন্ড। আর স্টেফানিকে দেখা যাবে রহসম্যয়ী এস্ট্রেলার ভূমিকায়। ছবির প্রথম দৃশ্যে শিয়ারা নামের এক সন্ত্রাসীকে ধরতে মেক্সিকো সিটিতে তার হোটেল রুম ব্যবহার করে বন্ড।

স্যাম মেন্ডেস পরিচালিত ছবিটিতে এবারও যথারীতি জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেগ। তারা কাজ করেছেণ সিরিজের ২৩তম ছবি ‘স্কাইফল’-এ। এর আরও দুই অভিনয়শিল্পী বেন হুইশো আর র‌্যালফ ফাইনেস এবারও থাকছেন। খল চরিত্রে অভিনয় করেছেন ক্রিস্টোফ ওয়াল্টজ। ছবিটি মুক্তি পাবে এ বছরের ৬ নভেম্বর। তার আগে ২৬ অক্টোবর চলে আসবে যুক্তরাজ্যের প্রেক্ষাগৃহগুলোতে।

* ‘স্পেক্টর’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।