ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মোদীর বিরুদ্ধে নেহা ধুপিয়ার বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
মোদীর বিরুদ্ধে নেহা ধুপিয়ার বিস্ফোরক মন্তব্য নেহা ধুপিয়া

সাধারণ মানুষের দুর্ভোগের দিকে না তাকিয়ে ‘যোগ দিবস’-এ শরীরচর্চা থেকে শুরু করে বিভিন্ন জনের সঙ্গে সেলফি তোলা নিয়ে ব্যস্ত থাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করলেন নেহা ধুপিয়া। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে পুরো বিজেপি সরকারের প্রতি নিন্দা জানিয়েছেন তিনি।

কয়েকদিনের ভারী বর্ষণে মুম্বাইয়ে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ায় বলিউডের এই অভিনেত্রীর এমন বিস্ফোরক মন্তব্য।

সম্প্রতি কন্যাসন্তান বাঁচাতে বাবার সঙ্গে মেয়ের সেলফি তোলা অথবা শারীরিক সুস্থতা বাড়াতে যোগব্যায়াম করা কিংবা ভারতবর্ষকে পরিষ্কার রাখতে স্বচ্ছ ভারত অভিযানের মতো কয়েকটি আলোচিত প্রকল্প নিয়েছে মোদী সরকার। নেহার দাবি, এগুলোর কোনোটাই সরকারের ভালো কাজের মাপকাঠি নয়। টুইটারে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘বৃষ্টিতে থমকে আছে শহর। ভালো সরকার মানে সেলফি তোলা আর সবাইকে যোগব্যায়ামে উত্সাহিত করা নয়, বরং সাধারণ মানুষকে নিরাপদে রাখাটাই তাদের কাজ। ’

নেহার মতে, এসব থেকে মনোযোগ সরিয়ে নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং তাদের মৌলিক কিছু সুযোগ-সুবিধা প্রয়োজনীয় সময়ে দেওয়া উচিত সরকারের। সেলফি তোলা, স্বচ্ছ ভারত অভিযান বা যোগব্যায়াম দিয়ে দেশকে মাতিয়ে রাখা কোনো সরকারের ভালো কাজের মধ্যে পড়ে না।

জানা গেছে, প্রকাশ্যে না হলেও নেহাকে পরোক্ষভাবে অনেকেই সমর্থন জানিয়েছেন। কারণ টানা বৃষ্টিতে মুম্বাইয়ের পথে পথে জল জমে থাকায় ধীরে এগোচ্ছে গাড়ি। কোথাও আবার গাড়ি যাওয়ার অবস্থাও নেই। বহু জায়গায় সৃষ্টি হয়েছে ব্যাপক যানজট। বিভিন্ন স্টেশনে আটকে পড়েছে ট্রেন। ঘুরিয়ে দেওয়া হয়েছে বেশ কয়েকটি ট্রেনের অভিমুখ। এমন পরিস্থিতিতে মুম্বাইবাসী সরকারের কাছ থেকে তেমন কোনো সাহায্যের আশ্বাস পায়নি।

তবে স্রেফ প্রচার পাওয়ার লক্ষ্যে নেহা এসব অপ্রাসঙ্গিক মন্তব্য করেছেন বলেও অনেকের ধারণা। নিন্দুকদের মতে, নিজের নাজুক ক্যারিয়ারকে ফের চাঙ্গা করতে খবরের শিরোনামে আসতে চান তিনি।

বাংলাদেশ সময় : ২২১৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।