ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসের দৌড়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসের দৌড়ে টেলর সুইফট

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসের দৌড়ে এগিয়ে গেলেন টেলর সুইফট। এবারের আসরে মার্কিন এই গায়িকা পেয়েছেন সর্বাধিক ৯টি মনোনয়ন।



সুইফটের ‘ব্যাড ব্লাড’ মনোনীত হয়েছে বর্ষসেরা ভিডিও বিভাগে। এ ছাড়া ‘ব্ল্যাঙ্ক স্পেস’-এর জন্য বেস্ট ফিমেল ভিডিও আর বেস্ট পপ ভিডিও পারফর্মেন্স বিভাগে মনোনয়ন পেয়েছেন ২৫ বছর বয়সী এই তারকা।

বর্ষসেরা ভিডিও বিভাগে আরও মনোনীত হয়েছে বিয়ন্সে নোলসের ‘সেভেন/ইলেভেন’, এড শির‌্যানের ‘থিংকিং আউট লাউড’, মার্ক রনসনের ‘আপটাউন ফাঙ্ক’ এবং কেন্ড্রিক ল্যামারের ‘অলরাইট’ গানের ভিডিওর সঙ্গে।

ব্রিটিশ গায়ক এড শির্যান ছয়টি আর বিয়ন্সে ও মার্ক রনসন পেয়েছেন পাঁচটি করে মনোনয়ন। বেস্ট ফিমেল ভিডিও বিভাগে একমাত্র ব্রিটিশ শিল্পী হিসেবে মনোনীত হয়েছেন এলি গোল্ডিং (লাভ মি লাইক ইউ ডু)। সুইফটের পাশাপাশি তিনি লড়ছেন বিয়ন্সের ‘সেভেন/ইলেভেন’, নিকি মিনাজের ‘অ্যানাকোন্ডা’ এবং সিয়ার ‘ইলাস্টিক হার্ট’ ভিডিওর সঙ্গে।

আগামী ৩০ আগস্ট মাইক্রোসফট থিয়েটারে ঘোষণা করা হবে বিজয়ীদের নাম। এটি উপস্থাপনা করবেন গায়িকা মাইলি সাইরাস। ১৯৮৪ সাল থেকে দেওয়া হচ্ছে এই পুরস্কার।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।