ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভোলায় ঈদ আনন্দ আয়োজন

ছোটন সাহা,ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৫
ভোলায় ঈদ আনন্দ আয়োজন

ভোলায় জমকালো ঈদ আনন্দ আয়োজনে মেতেছিলো তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সী দর্শক। তাদের মাতিয়ে রাখেন ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ভোলা থিয়েটারের শিল্পীরা।

ছিলো নাচ, গান ও নাটক। গত ২০ জুলাই রাত ৮টায় জেলা শিল্পকলা একাডেমীতে শুরু হওয়া এই অনুষ্ঠান উপবোগ করেন শত শত দর্শক।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভোলা থিয়েটারের সভাপতি সাংবাদিক নাসির লিটন। প্রধান অতিথির বক্তব্যে ভোলার জেলা প্রশাসক মো: সেলিম রেজা বলেন, ‘এখানকার সাংস্কৃতিক অঙ্গনে ভোলা থিয়েটারের অবদান অনেক। নতুন নতুন শিল্পী তৈরির পাশাপাশি সব পরিবেশনার মাধ্যমে সংগঠনটি দ্বীপজেলায় পরিচিতি পেয়েছে। ’ এ সময় তিনি ভোলার সাংস্কৃতিক অঙ্গনকে আরও সক্রিয় করতে সবধরনের পদক্ষেপ গ্রহণের কথাও জানান।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভোলা থিয়েটারের সাধারন সম্পাদক তালহা তালুকদার বাঁধন। এই আয়োজনে নেচেছেন বরিশাল নৃত্যাঙ্গনের শিল্পী মুরাদ, তপু, সুমন, ফারজানা, সুপ্রিয়া ও স্বর্ণা। এরপর ছিলো সঙ্গীতানুষ্ঠান। গেয়েছেন স্বাথী করঞ্জাই, তালুদার বাঁধন, আবিদুল আলম ও ইমন।

নাট্যকার অতুন করঞ্জাই রচনা ও নির্দেশনায় ছিলো হাসির নাটক ‘হিং টিং ছট’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেন শান্তা মুনিয়া, সন্তু, কপিল, ইমন, বিপ্লব, রবিন, সানি ও অতুন করঞ্জাই। রাত সাড়ে ১১টায় অনুষ্ঠানের সমাপ্তি হয়।



বাংলাদেশ সময় :  ১২৫৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।