ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঝামেলার মূলে যখন একটা ফ্রিজ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৫
ঝামেলার মূলে যখন একটা ফ্রিজ! নাঈম ও জাকিয়া বারী মম/ ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈদের ছুটি শেষ। আবার ব্যস্ত হচ্ছে নাটকপাড়া।

নির্মাতারা কোরবানির ঈদের নাটক গুছিয়ে নিতে শুরু করেছেন। গতকাল বুধবার (২২ জুলাই) উত্তরায় দেখা পাওয়া গেলো জাকিয়া বারী মম ও নাঈমের। ঈদ শেষে ওইদিনই প্রথম শুটিংবাড়িতে হাজির তারা। বাইরে পার্ক করা নাঈমের লাল গাড়িটি। ঈদে উপহার হিসেবে এটি তাকে কিনে দিয়েছেন বাবা।

ওটার দিকেই সবার নজর। অথচ যে নাটকটির দৃশ্যধারণ হচ্ছে, সেটির বিষয় লাল গাড়ি না; একটা ফ্রিজ। নাটকের নাম ‘রেফ্রিজারেটর’। এ নিয়েই যাবতীয় সংকট, জটিলতা।

গল্পটা নতুন দম্পতিকে ঘিরে। সংসারটা এখনও ঠিকমতো গুছিয়ে তুলতে পারেনি। নাঈম একটা চাকরি করে। আয় অতো বেশি নয়। কিন্তু একটা ফ্রিজ না হলে চলছেই না তাদের। খাবার নষ্ট হচ্ছে। অন্যের ফ্রিজে এটা-ওটা রাখতে গিয়ে দু’কথা শুনতেও হচ্ছে মমকে। তৈরি হচ্ছে অশান্তি।

‘ফ্রিজ তারা কিনবে। নতুন নয়, সেকেন্ডহ্যান্ড। তাতে এ অশান্তি তো কমবেই না, কয়েকগুণ বাড়বে’- জানাচ্ছিলেন নাটকটির পরিচালক তারিক আল হারুন। ক্যামেরার পেছনে তিনি নতুন। ‘রেফ্রিজারেটর’ তার পরিচালিত দ্বিতীয় নাটক। এটি লিখেছেন রাসেল এ এম। কোন চ্যানেলে প্রচার হবে তা চূড়ান্ত হয়নি।



বাংলাদেশ সময় : ১৩৪৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।