ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড
* দীপিকা পাড়ুকোনকে মাথায় রেখে নতুন একটি চিত্রনাট্য তৈরির জন্য নিজের প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসকে দায়িত্ব দিলেন আদিত্য চোপড়া।

* পাকিস্তানে কারাবন্দি অবস্থায় নিহত ভারতীয় কৃষক সর্বজিতের জীবনী নিয়ে নির্মাণাধীন ছবিতে আইনজীবী চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন। এতে সর্বজিৎ ও তার বোনের ভূমিকায় থাকছেন যথাক্রমে রণদীপ হুদা ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

* অজয় দেবগণের সঙ্গে জুটি বাঁধছেন শ্রুতি হাসান। মিলান লুথরিয়ার পরিচালনায় ‘বাদশাহো’ ছবিতে অভিনয় করবেন তারা। এটি মুক্তি পাবে আগামী বছর ভারতের স্বাধীনতা দিবসে।

* শিশু পুত্র ও কন্যার মধ্যে সামঞ্জস্য আনতে ভারত সরকারের ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ প্রকল্পে হরিনায়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার জানালেন, “কোনও নায়িকার সঙ্গেই এই বিষয়ে কথা হয়নি তাঁদের৷ তাঁদের মধ্যে থেকে কাউকে ব্রান্ড অ্যাম্বাসাডর করারও কোনও পরিকল্পনাও নেই এখন৷” সম্প্রতি নিজের ফেসবুক পেজে পরিণীতি লিখেছেন, ” হরিয়ানা থেকে ‘বেটি বাঁচাও বেটি পড়াও’প্রকল্পে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে খুব সম্মানীত বোধ করছি”। একই সঙ্গে তিনি একটি ছবিও পোস্ট করেছেন ক্যাম্পেনিংয়ের।

হলিউড
* ‘সাউথপাউ’ ছবিতে বক্সার বিলি হোপের ভূমিকায় অভিনয় করছেন হলিউড অভিনেতা জ্যাক গিলেনহাল। গত সোমবার নিউইয়র্কে এর প্রিমিয়ার হয়েছে।

* ‘স্টার ওয়ারস’ সিক্যুয়েলে খলচরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন অস্কারজয়ী অভিনেতা বেনিসিও দেল তোরো।

* রবার্ট জেমেকিস পরিচালিত ‘ব্যাক টু দ্য ফিউচার’ ছবির ৩০ বছর পূর্তি হলো। ১৯৮৫ সালে মুক্তির পর আলোড়ন তুলেছিল এটি। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেন মাইকেল জে ফক্স। এদিকে ‘ব্যাক টু দ্য ফিউচার’-এর ট্রিলজিকে নিয়ে তৈরি হচ্ছে ‘ব্যাক ইন টাইম’ নামের একটি তথ্যচিত্র।

* হলিউড তারকা অ্যান্টোনিও ব্যান্ডেরাস ও মেলানি গ্রিফিথ বিয়ে বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন। ১৮ বছর ধরে এক ছাদের নিচে ছিলেন তারা। তাদের একমাত্র মেয়ে স্টেলার বয়সও ১৮ বছর।

বিশ্বসংগীত
* রিদমঅ্যান্ডব্লুজ শিল্পী টাইরিস প্রথমবারের মতো ইউএস বিলবোর্ড টু হান্ড্রেড চার্টের শীর্ষে উঠলেন। তার নতুন স্টুডিও অ্যালবাম ‘ব্ল্যাক রোজ’ এখন আছে এক নম্বরে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।