ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টুইটারে গায়িকাদের বাকযুদ্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৫
টুইটারে গায়িকাদের বাকযুদ্ধ কেটি পেরি, টেলর সুইফট ও নিকি মিনাজ

কেটি পেরি হয়ে গেলেন ‘ক্যাটি’ বেড়ালের মতো তার নখ বেরিয়ে পড়লো। যা আঁচড়ে দিলো টেলর সুইফটকে! ‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ফর বেস্ট ভিডিও’র মনোনয়ন নিয়ে নিকি মিনাজ ও টেলর সুইফটের টুইট যুদ্ধের পর, নাম না করে টেলরকেই বিঁধলেন কেটি।

তার টুইট, ‘দুই প্রতিদ্বন্দ্বীর লড়াই চলছে। সেখানে একজন অন্যজনের পরাজয়কে নিজের কাজে লাগাচ্ছেন। ব্যাপারটা ব্যাঞ্জনা বুঝুন তবে। ’

কেটির সঙ্গে টেলরের ঝামেলা নতুন নয়। কিছুদিন আগেই একটি গানে কেটিকে আক্রমণ করেছিলেন টেলর। তাছাড়া টেলরের প্রাক্তন প্রেমিক জন মেয়ার আবার কেটির বর্তমান প্রেমিক। কেটির মনে একটা রাগ ছিলোই। এমটিভি‘তে মনোনয়ন না পাওয়া নিয়ে টুইট করেছিলেন, ‘আপনার ভিডিওতে যদি ছিপছিপে মেয়েরা থাকে আপনি মনোনয়ন পাবেনই!’ টেলর সুইফটের ভিডিওকে উদ্দেশ্য করেই এই টুইট করেছিলেন কেটি পেরি।

এমটিভি কতৃপক্ষকে কৃষ্ণাঙ্গ বিদ্বেষীও বলেছেন নিকি মিনাজ। নিকির ক্ষেত্রে প্রলেপ লাগাতে টেলেরের টুইট, ‘নিকি, আমি তোমায় সবসময় সমর্থন করেছি। প্রশংসা করেছি। মেয়েরাই যদি মেয়েদের সঙ্গে ঝগড়া করে, তা হলে সেটা ভালো কি...!’ তবে সমালোচকেরা কিন্তু নিকি’র ‘অ্যানাকন্ডা‘ ভিডিওটিকেই এগিয়ে রেখেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুল‍াই ২৪, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।