ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হৃতিকের সঙ্গে কাজ করতে দীপিকার অস্বীকৃতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৫
হৃতিকের সঙ্গে কাজ করতে দীপিকার অস্বীকৃতি হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন

সুদর্শন হৃতিক রোশন ও মোহিনী দীপিকা পাড়ুকোনকে যারা জুটি হিসেবে দেখতে মরিয়া, তাদের জন্য দুঃসংবাদ। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ডুগ্গুর (হৃতিকের ডাকনাম) সঙ্গে কাজ করার কথা থাকলেও নিজে থেকে সরে গেছেন বলিউডের এই অভিনেত্রী।

এটি পরিচালনা করবেন ‌'ধুম থ্রি'খ্যাত বিজয় কৃষ্ণ আচার্য।

দীপিকার চলে যাওয়ার নেপথ্য কারণ কী তা নিয়ে চলছে জল্পনা। এর মূল কারণ অবশ্য জানা যাচ্ছে না। তবে ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অমিতাভ বচ্চন যুক্ত হতেই নিজের নাম প্রত্যাহার করে নিলেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী। অবশ্য এটা স্রেফ ধারণা। তিনি কি বিগ বি'র কারণেই সরে গেলেন কি-না তা বোঝা যাচ্ছে না।

তবে অমিতাভের সঙ্গে দীপিকার মধ্যে যে ঠান্ডাযুদ্ধ চলছে তা কারও অজানা নয়। যদিও তারা 'আরক্ষণ' এবং 'পিকু' ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সম্প্রতি সুজিত সরকার পরিচালিত 'পিকু'র অভাবনীয় ব্যবসায়িক সফল হওয়ায় দীপিকার দেওয়া পার্টিতে আমন্ত্রণ জানানো হয়নি ৭২ বছর বয়সী এই অভিনেতাকে। এ নিয়ে প্রচুর সমালোচনাও হয়েছে। অবশ্য এ প্রসঙ্গে তিনি বলেন, 'এই ভুলের জন্য আমি নিজেকে কখনও ক্ষমা করতে পারবো না। ' এরপর আর তা নিয়ে জলঘোলা হয়নি।

বাংলাদেশ সময় : ২০০৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।