ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রিচিকে নিয়ে এতো জলঘোলা কেনো?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
রিচিকে নিয়ে এতো জলঘোলা কেনো? ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গত এক বছরে রিচি সোলায়মান সংক্রান্ত যতো খবর প্রকাশ হয়েছে গণমাধ্যমে, দর্শকমহলে যতো আগ্রহ জন্মেছে তাকে নিয়ে; বেশিরভাগ খবর আর আগ্রহের বিষয় ছিলো একটাই- ব্যক্তিগত রিচি। তার কি বিয়ে বিচ্ছেদ হচ্ছে? হলে সেটা কবে? নাকি তিনি সংসারে ভালোই আছেন? এ প্রশ্নগুলোর মধ্যেই ঘোরাফেরা করেছে যাবতীয় কৌতূহল।



এসব বিষয় নিয়ে আগেও নিজের বাড়িতে সাংবাদিকদের ডেকে নিয়ে দীর্ঘক্ষণ কথা বলেছিলেন রিচি। তারপরও বর্তমান স্বামী রাশেকুর রহমান মালিকের সঙ্গে ‘তার সংসার টিকছে কি-না’- সংশয় ছিলো। কিন্তু ওই পর্যন্তই। কোনো প্রকার জলঘোলা হয়নি।

কিন্তু ঝামেলাটা আবার মাথা উঁচিয়ে দাঁড়ালো রোজার ঈদের ক’দিন আগে। রাশেকুর রহমান নামে একটি ই-মেইল ঠিকানা থেকে সংবাদমাধ্যমে জানানো হয়, রিচির সঙ্গে তার সম্পর্ক টিকছে না। বিচ্ছেদ ঘটতে যাচ্ছে ক’দিনের মধ্যেই। এটাই পাক্কা সিদ্ধান্ত!

কিন্তু রিচি এবং তার স্বামী দু’জনই দাবি করছেন, ই-মেইলটি ভুঁয়া। রাশেকুর রহমান সেটি পাঠাননি। মেইলটি ষড়যন্ত্রমূলক। বাংলাদেশ থেকেই কেউ সেটা পাঠিয়েছে। তারা খোঁজ-খবর নিয়ে এটি নিশ্চিত হয়েছেন।

তারা এটাও বলেন, তাদের মধ্যে মনোমালিন্য চলছিলো দীর্ঘদিন ধরে। কিন্তু এটাও ঠিক, এখন আবার ঠিকঠাক হয়ে গেছে। তারা ভালো আছেন। বিচ্ছেদের কোনো ব্যাপারই নেই। এমনকি রাশেক আগামী সেপ্টেম্বরের শেষের দিকে বাংলাদেশে আসছেন।

মূলত এসব বিষয় খোলাসা করতেই গতকাল শনিবার (২৫ জুলাই) রাতে সাংবাদিকদের সঙ্গে বসেছিলেন রিচি। সেখানে যুক্তরাষ্ট্র থেকে ভিডিও কনফারেন্সে যোগ দেন তার স্বামী রাশেক। তিনিও ঘুরেফিরে ওই একই কথাই বললেন, ‘ভালো আছি আমরা। ’

পুরো আয়োজনে রিচি শুধু যে বিষয়গুলো খোলাসাই করলেন, সেটা না। বেশ আক্ষেপও ঝাড়লেন। বিভিন্ন গণমাধ্যমে তাকে নিয়ে ‘মিথ্যে’ খবর, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মুখরোচক গল্প তার পারিবারিক সম্পর্ককে বিষিয়ে তুলছে। এ কারণে শিল্পী হিসেবে তার কাজ করাটা দিন দিন কঠিন হয়ে পড়ছে। এমন অভিযোগ ছিলো রিচির কণ্ঠে।



বাংলাদেশ সময় : ১৩৪৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।