ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যে প্রেমিকের কাছে সুখ খুঁজছেন গিনেথ প্যালট্রো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
যে প্রেমিকের কাছে সুখ খুঁজছেন গিনেথ প্যালট্রো গিনেথ প্যালট্রো

বিয়ে বিচ্ছেদের পর কিছুদিন একা ছিলেন, এখন চুটিয়ে প্রেম করছেন গিনেথ প্যালট্রো। টিভি সিরিজ ‘গ্লি’র প্রযোজক ব্র্যাড ফ্যালশাকের সঙ্গে তার মন দেওয়া-নেওয়া চলছে।

তবে আর লুকোছাপা নয়, নতুন প্রেমিককে নিয়ে প্রকাশ্যে আসার সিদ্ধান্তও নিয়েছেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী।

গত বছরের মার্চে কোল্ডপ্লে ব্যান্ডের গায়ক ক্রিস মার্টিনের সঙ্গে গিনেথের ছাড়াছাড়ি হয়ে যায়। এর কয়েক মাস পর অর্থাৎ আগস্ট থেকে ব্র্যাডের প্রেমের বাঁধনে জড়িয়ে পড়েছেন হলিউডের এই অভিনেত্রী। ইতালিতে তারা একসঙ্গে অবকাশযাপনও করেছেন। পাপারাজ্জিদের ক্যামেরা এড়ায়নি সেই দৃশ্য।

গ্র্যাজিয়া ম্যাগাজিনকে একটি সূত্র জানিয়েছে, একদিকে প্রাক্তন স্বামী হলিউডের আরেক অভিনেত্রী জেনিফার লরেন্সের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন, অন্যদিকে ৪৪ বছর বয়সী ব্র্যাডের মাঝে সুখ খুঁজেছেন গিনেথ। এটা তার জন্য নতুন অধ্যায়। প্রেমিককে নিয়ে জনসম্মুখে চলাফেরা করতে মানসিকভাবে তিনি এখন প্রস্তুত। তবে নতুন প্রেমের কাছে নিজের গুরুত্ব কতোটা তা দেখেই সম্পর্কটা পরের ধাপে অর্থাৎ বিয়ের দিকে নেবেন প্যালট্রো, তার আগে নয়।

বাংলাদেশ সময় : ১৯৫০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।