ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া হাসপাতালে দিতি

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

স্বদেশ
* শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় উন্নত চিকিৎসার জন্য গতকাল শনিবার (২৫ জুলাই) ভারতের চেন্নাই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী দিতি। সঙ্গে আছেন তার মেয়ে লামিয়া।

* তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী রোমানা। যুক্তরাষ্ট্রপ্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে ঘর বাঁধবেন তিনি। আগামী ৮ আগস্ট নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ৬ আগস্ট হবে গায়ে হলুদ। এর আগে উপস্থাপক-নির্মাতা আনজাম মাসুদ এবং ঢাকার ব্যবসায়ী সাজ্জাদ খানকে বিয়ে করেছিলেন রোমানা। অন্যদিকে এলিনের এটি দ্বিতীয় বিয়ে।

* শিশুদের সঙ্গীত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ক্ষুদে গানরাজ’-এ অতিথি বিচারক হচ্ছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এবারই প্রথম বিচারকের আসনে দেখা যাবে তাকে। আগামী ২ আগস্ট বিএফডিসিতে পর্বটির দৃশ্যধারণ হবে। অনুষ্ঠানের প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এসআই টুটুল।

* অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবির দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ শুরু হচ্ছে আগামী ১০ আগস্ট। এতে অভিনয়ের জন্য আবার বাংলাদেশে আসবেন ওপারের অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটিতে তার সহশিল্পী ভাবনা ও অ্যালেন শুভ্র।

* ঢাকায় এসেছেন দিল্লির প্রখ্যাত নৃত্যশিল্পী সন্তোষ নায়ার। তার পরিচালনায় ২২ জুলাই থেকে শুরু হয়েছে ভারতের লোকনৃত্য ময়ূরভঞ্জ ছৌয়ের ওপর একটি কর্মশালা। চলবে ২৮ জুলাই পর্যন্ত। সমাপনী দিনে থাকছে তার পরিবেশনা। বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সঙ্গে যৌথভাবে এটি আয়োজন করেছে বিশ্ব নৃত্যজোটের বাংলাদেশ চ্যাপ্টার ‘নৃত্যযোগ’।

* ইন্টারনেটে কথা বলা ও বার্তা পাঠানোর সেবা ভাইবারের ‘পাবলিক চ্যাট’ সুবিধা নিলেন কণ্ঠশিল্পী পড়শী। ফলে ফলো করার পাশাপাশি চ্যাটও করা যাবে তার সঙ্গে।

বলিউড
* রণবীর কাপুরের সঙ্গে বাগদানের গুঞ্জন উড়িয়ে দিলেন ক্যাটরিনা কাইফ। গতকাল শনিবার (২৫ জুলাই) নিজের নতুন ছবি ‘ফ্যান্টম’-এর সংবাদ সম্মেলনে তিনি জানান, আপাতত বিয়েরও কোনো পরিকল্পনা নেই তার।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।