ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হুইটনির মেয়ে ববি ক্রিস্টিনার মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
হুইটনির মেয়ে ববি ক্রিস্টিনার মৃত্যু ববি ক্রিস্টিনা ব্রাউন

প্রয়াত গায়িকা হুইটনি হাউস্টন ও গায়ক ববি ব্রাউনের একমাত্র কন্যাসন্তান ববি ক্রিস্টিনা ব্রাউন আর নেই। মাত্র ২২ বছর বয়সে নিভে গেলো তার জীবনপ্রদীপ।

গতকাল রোববার (২৬ জুলাই) জর্জিয়ার ডালাথের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৃথিবী থেকে চিরবিদায় নিলেন তিনি।

চলতি বছরের ৩১ জানুয়ারি জর্জিয়ার আটলান্টায় নিজের বাড়ির বাথটাবে ডুবন্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করা হয় ববিকে। তারপর দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলেও মস্তিষ্কের কার্যক্ষমতা হারান। সেই থেকে সাত মাস জীবনমৃত্যুর সন্ধিক্ষণে লড়ছিলেন তিনি। কৃত্রিম উপায়ে তাকে শ্বাস-প্রশ্বাস দেওয়া হচ্ছিলো।

হুইটনির মৃত্যুর সঙ্গে ববির মৃত্যুর কাছাকাছি চলে যাওয়ার দুঃখজনক মিল রয়েছে। ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি ঠিক একইভাবে লস অ্যাঞ্জেলেসের একটি হোটেলের বাথটাব থেকে হুইটনির মরদেহ উদ্ধার করা হয়। তার মতো ববিও অতিরিক্ত মাদকসেবন করেছিলেন। তিনি যেন মায়ের মৃত্যুর ঘটনারই পুনরাবৃত্তি করতে গিয়েছিলেন!

হাউস্টনের পরিবারের সদস্যরা এক বিবৃতিতে বলেছেন, ‘অবশেষে ঈশ্বরের ছায়ার শান্তি পেলো ববি। গত কয়েক মাসে তার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানাই। ’

আটলান্টার ওই বাড়িতে স্বামী নিক গর্ডনের সঙ্গে থাকতেন ববি। তার মৃত্যুতে হলিউডের অনেক তারকা শোক জানিয়েছেন। উপস্থাপিকা অপরাহ উইনফ্রে, অভিনেত্রী টারাজি প. হেনসন, ভিভিসা অ্যা. ফক্স, মিসি এলিয়ট, র‌্যাপার স্নুপ ডগ, গায়িকা লা টয়া জ্যাকসন, মডেল কাইলি জেনার, নির্মাতা অ্যাভা ডুভারনে-সহ অনেকে ববির পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।