ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘বাহুবলী’কে ছাড়িয়ে গেলো ‘বজরঙ্গি ভাইজান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
‘বাহুবলী’কে ছাড়িয়ে গেলো ‘বজরঙ্গি ভাইজান’

সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ প্রেক্ষাগৃহে আসার পর থেকেই পুরনো রেকর্ড একে একে ভেঙে চলেছে। চলতি বছরে ভারতের সবচেয়ে ব্যবসাসফল ছবি এখন এটাই।

আড়াইশ কোটি রুপি আয় করে ছবিটি পেরিয়ে গেছে আরেক সাড়াজাগানো চলচ্চিত্র ‘বাহুবলী’র আয় (২২৪ কোটি রুপি)।

আন্তর্জাতিক বাজারেও মুড়ির মতো আয় করছে ‘বজরঙ্গি ভাইজান’। এদিক দিয়েও পেছনে পড়ে গেছে এসএস রাজামৌলির ব্যয়বহুল ছবি ‘বাহুবলী’। ভারত ও বহির্বিশ্ব মিলিয়ে এর আয়ের পরিমাণ ৪১৬ কোটি রুপি। কিন্তু সালমানের ‘বজরঙ্গি ভাইজান’ এরই মধ্যে ব্যবসা করে ফেলেছে ৪২৫ কোটি রুপি। তা-ও মুক্তির মাত্র দশ দিনে।

শিগগিরই ভারতের সবচেয়ে ব্যবসাসফল ছবির তালিকায় তিনে থাকা শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির আয়ের (৪২৮ কোটি রুপি) রেকর্ড সালমানের ছবিটির পেরিয়ে যাওয়া এখন সময়ের ব্যাপার। দুই নম্বরে থাকা আমির খানের ‘ধুম থ্রি’র আয়ও (৫৪২ কোটি রুপি) এটি ছুঁয়ে ফেলবে বলে আশা করা হচ্ছে। ৭৪০ কোটি রুপির আয় নিয়ে এক নম্বরে আছে আমিরের আরেক ছবি ‘পিকে’।

হৃদয়ছোঁয়া গল্প আর অভিনয়শিল্পীদের দারুণ অভিনয়ে কবির খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ দেখে মুগ্ধ দর্শকরা। এতে আরও অভিনয় করেছেন কারিনা কাপুর খান, নওয়াজুদ্দিনি সিদ্দিকী ও শিশুশিল্পী হারশালি মালহোত্রা।

বাংলাদেশ সময় : ১৭১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।