ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অবশেষে আবার এক ছবিতে শাহরুখ-সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
অবশেষে আবার এক ছবিতে শাহরুখ-সালমান (বাঁ থেকে) সালমান খান ও শাহরুখ খান

শাহরুখ খান ও সালমান খান আবার রূপালি পর্দায় একসঙ্গে- দর্শকদের অনেকদিনের এই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। তাদেরকে বহু বছর পর পুনরায় একফ্রেমে আনার বন্দোবস্ত করেছেন আদিত্য চোপড়া।

তার নামজাদা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস দুই খানকে একত্র করে একটি ছবি প্রযোজনার পরিকল্পনা করেছে। আদিত্যই পরিচালনা করবেন নাম চূড়ান্ত না হওয়া ছবিটি।

জানা গেছে, এই একই ছবির জন্য শাহরুখ খানের সঙ্গে রণবীর সিংকে নেওয়ার কথা ভাবা হয়েছিলো। কিন্তু আদিত্য মনে করেন, দুই খান একত্র হলে এই গল্প বক্স অফিসে বিস্ফোরণ ঘটাতে সক্ষম। তাই তিনি সালমানকে যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছেন। আর শাহরুখ তো আগেই হ্যাঁ বলে রেখেছেন।

যশরাজের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, বলিউডের এ দুই সুপারস্টারেরই চিত্রনাট্যটি পছন্দ হয়েছে। আগামী বছরের শেষপ্রান্তে গিয়ে শুরু হবে রোমান্টিক থ্রিলার ছবিটির দৃশ্যায়ন। তবে নায়িকা এখনও চূড়ান্ত হয়নি।

মাঝে কয়েক বছর একে অপরের ছায়া না মাড়ালেও শাহরুখ-সালমানের এখন গলায় গলায় বন্ধুত্ব। একজন আরেকজনের ছবির প্রচার করেন, শোনা যায় প্রশংসাও।

শাহরুখ ও সালমান সর্বমেষ ২০০২ সালে ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন। এ ছাড়া ‘করণ অর্জুন’ (১৯৯৫) আর ‘কুছ কুছ হোতা হ্যায়’ (১৯৯৮) ছবিতে একফ্রেমে দেখা গেছে তাদেরকে।

বাংলাদেশ সময় : ১২৪৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।