ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যে কারণে পরিণীতি কাঁদলেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
যে কারণে পরিণীতি কাঁদলেন পরিণীতি চোপড়া

৬৮তম কান চলচ্চিত্র উৎসবে আনসার্টেন রিগার্ড বিভাগে দুটি পুরস্কার নীরাজ গাইওয়ানের ‘মাসান’ ভারতে মুক্তি পেয়েছে ২৪ জুলাই। তার আগে তারকাদের জন্য আয়োজন করা হয় এর বিশেষ প্রদর্শনী।

এখানে অনেকের মাঝে ছিলেন পরিণীতি চোপড়াও। ছবি দেখে কান্না ধরে রাখতে পারেননি বলিউডের এই অভিনেত্রী। তিনি বলেছেন, ‘এটা দেখতে গিয়ে সিনেমা হলে বসে অনেকবার কেঁদেছি। ’

‘মাসান’ ছবিতে অভিনয় করেছেন রিচা চাড্ডা, ভিকি কৌশল, সঞ্জয় মিশ্র ও শ্রেতা ত্রিপঠি। তাদের প্রশংসা করে পরিণীতি বলেছেন, ‘এটা মন ছুঁয়ে যাওয়ার মতো ছবি। পুরো টিমের কাজ অসাধারণ। আশা করি, প্রত্যেকেই এটা দেখবে। ’ তার পাশাপাশি ছবিটির ভূয়সী প্রশংসা করেন নির্মাতা রাজকুমার হিরানি, কবির খান, অভিনেত্রী শাবানা আজমি, দিয়া মির্জা।

পরিণীতিকে সর্বশেষ ‘কিল দিল’ ছবিতে দেখা গেছে। এরপর আর তার নতুন কাজের খবর নেই। ২৬ বছর বয়সী এই অভিনেত্রী এখন ফিটনেস নিয়ে মাথা ঘামাচ্ছেন। তার মতে, ‘সুস্থ আর ঝরঝরে থাকাটা ভালো। ’ তিনি রোজ ব্যায়াম করেন। মেনে চলেন বিশেষ ডায়েট।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।