ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পঞ্চম বর্ষে মাছরাঙা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
পঞ্চম বর্ষে মাছরাঙা

প্রতিষ্ঠার চার বছর পেরিয়ে পঞ্চম বর্ষে পদার্পণ করছে মাছরাঙা টেলিভিশন। আগামীকাল ৩০ জুলাই বেলা ১১টায় কেক কাটার মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু করবে বেসরকারি চ্যানেলটি।

মাছরাঙার স্টুডিও থেকে কেক কাটা পর্বটি দেখানো হবে সরাসরি।

চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নতুন টেলিছবি ‘জার্মোফোবিকম্যান’ থাকছে মাছরাঙায়, প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে। মাবরুর রশীদ বান্নাহ’র রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, শখ, মনিরা মিঠু। এরপর রাত ৯টা ২০ মিনিটে রয়েছে ‘পথচলার চার বছরের নানা চিত্র নিয়ে অনুষ্ঠান ‘পেছন ফিরে দেখা’। ‘তোমায় গান শোনাবো’তে গাইবেন অনুপমা মুক্তি, স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে রাত ১১টায়।

‘রাঙাতে এলো মাছরাঙা’ স্লোগান নিয়ে ২০১১ সালের ৩০ জুলাই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে মাছরাঙা টেলিভিশন। সংবাদের ক্ষেত্রে ঢাকার বাইরের অবহেলিত জনপদের খবর বেশি করে জানাতে যোগ হয়েছে বিভাগীয় খবর। শিগগিরই শুরু হচ্ছে ‘নারীর পৃথিবী’ নামের নতুন অনুষ্ঠান।

নতুন বছরে অনুষ্ঠান ও সংবাদের ক্ষেত্রে আরও অনেক অভিনবত্ব যোগ করার পরিকল্পনা রয়েছে বলে জানান চ্যানেলটির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফাহিম মুনয়েম। তিনি বলেন, ‘যাত্রালগ্ন থেকে চ্যানেলটি তার অনুষ্ঠান ও সংবাদ প্রচারের ক্ষেত্রে বাংলাদেশকে ধারণ করার চেষ্টা করেছে। বাংলাদেশের কৃষ্টি, ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরা এবং অসাম্প্রদায়িক মূল্যবোধকে ছড়িয়ে দিতে এর নানামাত্রিক আয়োজন দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। পরিবারের সবাই মিলে উপভোগ করার বিষয়টিকে বিশেষ গুরুত্ব দিয়েছে মাছরাঙা। আগামীতেও এটা অব্যাহত থাকবে। ’

বাংলাদেশ সময় : ১৩৩৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।