ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিউইয়র্কে নচিকেতা ও সোলসের কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
নিউইয়র্কে নচিকেতা ও সোলসের কনসার্ট

ঢাকা: নিউইয়র্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা এবং সোলস ব্যান্ডের কনসার্ট। আগামী ৩০ আগস্ট ইয়র্ক কলেজে এর আয়োজন করেছে উত্তর আমেরিকার বৃহৎ বাংলাদেশি ক্যাবল অপারেটর টোটাল ক্যাবল ও দেশি মিউজিক এন্টারটেইনমেন্ট।

এটি সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় কনসার্ট হবে বলে আশাবাদ সংশ্লিষ্টদের।

আয়োজকরা জানিয়েছেন, ২৭ জুলাই থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকেটের মূল্য ১০০, ৫০ এবং ৩০ ডলার। তবে টোটাল ক্যাবলের গ্রাহক হলে শতকরা ২০-৩০ ভাগ ছাড় রয়েছে। আগ্রহীরা ৬৪৬-৩৯৫-৯৯৫৮ নম্বরে ফোন করে টিকিট সংগ্রহ করতে পারবেন। তাছাড়া নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত বিভিন্ন এলাকার গ্রোসারি ও স্টোরগুলোতে পাওয়া যাবে টিকিট।

‘নচিকেতা-সোলস মিউজিক্যাল নাইট’ নিয়ে গত ২৬ জুলাই জ্যাকসন হাইটসের বাংলাদেশ প্লাজা মিলনায়তনে সংবাদ সম্মেলনে টোটল ক্যাবলের প্রধান নির্বাহী কর্মকর্তা আহমদুল বারভ‚ঁইয়া পুলক বলেন, ‘টোটাল ক্যাবলের লক্ষ্য বাংলা ভাষা ও সংস্কৃতিতে তুলে ধরা। এই কনসার্ট আয়োজনের উদ্দেশ্যও তা-ই। আগামীতে উত্তর আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে বাংলাকে তুলে ধরার আরও কিছু আয়োজনের প্রস্তুতি রয়েছে আমাদের। ’

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চিফ টেকনিক্যাল অফিসার হাবিব রহমান, দেশি মিউজিক এন্টারটেইনমেন্টের প্রেসিডেন্ট মোহাম্মদ জামান মনির ও সিতারা বুটিকসের স্বত্ত্বাধিকারী টিটু হুদা। সঞ্চালনা করেন টোটাল ক্যাবল ও টিবিএন২৪-এর উপদেষ্টা হাসানুজ্জামান সাকী।

হাবিব রহমান বলেন, ‘এক সময় টিভি চ্যানেল দেখার জন্য ১৫০ ডলার ব্যয় করতে হতো। এখন সব চ্যানেলের সঙ্গে যথাযথ প্রক্রিয়া মেনে ২০-৩০ ডলারের মধ্যে দর্শকদের চ্যানেলগুলো দেখাচ্ছি। শতকরা ৯৫ ভাগ টোটাল ক্যাবলের গ্রাহক বাংলাদেশ ও ভারতীয় বাঙালি। কারণ আমরা বাংলাদেশ ও বাংলাকেই সবার ওপরে রেখেছি। ’

কনসার্টটি আয়োজনে দেশি মিউজিকের সঙ্গে যৌথ আয়োজক হওয়ায় টোটাল ক্যাবলকে ধন্যবাদ দেন মোহাম্মদ জামান মনির। তিনি জানান, নচিকেতাকে নিয়ে নিউইয়র্ক ছাড়াও নিউজার্সির আটলান্টিক সিটি, ফ্লোরিডার ওরল্যান্ডো ও মায়ামি, ক্যালিফোর্নিয়ার লসঅ্যাঞ্জেলেস ও স্যান্দিয়াগো, পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়া, জর্জিয়ার আটলান্টা এবং টেক্সাসের ডালাসে কনসার্ট আয়োজনের প্রস্তুতি চলছে।

কনসার্টের টাইটেল স্পন্সর সিতারা বুটিকস ও গ্র্যান্ড স্পন্সর আবাসন বিনিয়োগকারী মো. আনোয়ার হোসেন। মিডিয়া পার্টনার টিবিএন২৪।

বাংলাদেশ সময় : ১৫১১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।