ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শুটিংয়ে যেমন ছিলো হারশালি (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
শুটিংয়ে যেমন ছিলো হারশালি (ভিডিও)

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কথা বলতে না পারা মুন্নি চরিত্রে অভিনয় করে ছয় বছর বয়সী হারশালি মালহোত্রা রাতারাতি বনে গেছে তারকা। শুরুতেই সালমান খানের মতো সুপারস্টারের ছায়া পেয়েছে সে।

পিচ্চি মেয়েটি কেনো সবার মন কেড়ে নিয়েছে তা বোঝা যাবে ছবিটির দৃশ্যধারণ চলাকালীন একটি ভিডিও দেখলে। ইউটিউবে সম্প্রতি এটি উন্মুক্ত হয়েছে।

তিন মিনিট ব্যাপ্তির এ ভিডিওতে দেখা গেছে, ছবিটির পরিচালক কবির খানের গালে চুমু দিচ্ছে হারশালি। কখনও সে সালমানকে জড়িয়ে ধরছে। শুধু পর্দাতেই নয়, বাস্তবেও সবার আদরের হয়ে উঠেছিলো মেয়েটি। হারশালি বলেছে, ‘সালমান চাচ্চুকে আমি ভালোবাসি। তার সঙ্গে কাজ করতে যাচ্ছি শুনে দুই দিন নেচেছি!’

‘বজরঙ্গি ভাইজান’-এ সালমান আর হারশালির রসায়ন দর্শকদের হাসিয়েছে, কাঁদিয়েছেও। ফলে বয়ে যাচ্ছে আয়ের বন্যা! এটা এরই মধ্যে হয়ে গেছে সালমানের ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল ছবি। এতে তাকে দেখা গেছে পবন চতুর্বেদি চরিত্রে। মুন্নিকে তার দেশ পাকিস্তানে ফিরিয়ে দিয়ে আসার অভিযানে নামে সে।

* ‘বজরঙ্গি ভাইজান’ ছবির দৃশ্যধারণের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।