ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাজগোজ না করেই রূপসী ইয়ামি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
সাজগোজ না করেই রূপসী ইয়ামি! ইয়ামি গৌতম

ফেয়ারনেস ক্রিমগুলোর বিজ্ঞাপনে চুটিয়ে কাজ করেছেন ইয়ামি গৌতম। করবেই না কেনো? তার মতো প্রাকৃতিক সুন্দরী বলিউডে আর ক’জন আছে।

যাকে বলে ন্যাচারাল বিউটি। বিজ্ঞাপনের জন্য তিনি টিভির পর্দায় যতোই ফেয়ারনেস ক্রিম মাখুন না কেন, বাস্তবে নাকি একেবারেই মেকআপের ধারে কাছেও যান না বলিউড অভিনেত্রী।

ইয়ামি এখন ব্যস্ত সময় পার করছেন ‘সনম রে’ ছবির কাজ নিয়ে। আর ছবির শুটিং সেট’এ ফাঁস হলো এ তথ্য। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেতা পুলকিত সম্রাট। শুটিং শুরুর আগে নায়ক-নায়িকাদের মেকআপ নিতে হয় এটা নতুন কিছু না। সেই অনুযায়ী দু’জনেই মেকআপ নেওয়া শুরু করলেন। মেকআপ করতে পুরুষদের তুলনায় নারীদের একটু বেশি সময় লাগে এটাই স্বাভাবিক।

কিন্তু ইয়ামি করলেন একেবারে তার উল্টোটা। পুলকিত সম্রাটে অনেক আগেই মেকআপ শেষ করে বেরিয়ে এলেন। এতো জলদি তার মেকআপ শেষ করায় শুটিং ইউনিটের অনেকেই ভেবেছিলেন, কোনোও কারণে হয়তো ইয়ামির সাজগোজ সম্পূর্ণ হয়নি। কিন্তু এর অবসান ঘটালেন ইয়ামির রূপসজ্জক। তিনি জানান, ইয়ামির নাকি এতো কম সময়ে মেকআপ শেষ করেন।

একই সুর শোনা গিয়েছে ‘সনম রে’ ছবির নৃত্যশিল্পীর মুখেও। তিনিও জানান, মেক আপ ছাড়াই সবচেয়ে ভালো লাগে ২৬ বছর বয়সী এই অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।