ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঢাকায় চার্ম অব কোরিয়া মিউজিক্যাল কনসার্ট

ডিপ্লোম্যাটিক অ্যাফেয়ার্স এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
ঢাকায় চার্ম অব কোরিয়া মিউজিক্যাল কনসার্ট ছবি: দীপু মালাকার / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ-দক্ষিণ কোরিয়ার দ্বি-পক্ষীয় সম্পর্কের ৪২ বছর পূর্তি উপলক্ষে ঢাকায় ‘চার্ম অব কোরিয়া-৭ মিউজিক্যাল কনসার্টে’র আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টার-২ এ ঢাকাস্থ দক্ষিণ কোরিয়া দূতাবাসের উদ্যোগে এই মিউজিক্যাল কনসার্ট অনুষ্ঠিত হয়।



এতে সংগীত পরিবেশন করেন দক্ষিণ কোরিয়ার বিখ্যাত গায়িকা ওয়ান সাং।

অনুষ্ঠানের উদ্বোধনকালে ঢাকায় নিযুক্ত দক্ষিণ লি ইউন ইয়াং বলেন, সংগীত মানুষের মধ্যে একে-অপরের মধ্যে সম্পর্ক গড়ে তুলতে একটি উল্লেখযোগ্য মাধ্যম। বাংলাদেশের সঙ্গে দক্ষিণ কোরিয়া বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে। এরই অংশ হিসেবে এবারও মিউজিক্যাল কনসার্টের আয়োজন করা হয়েছে।

দক্ষিণ কোরিয়ার গায়িকা ওয়ান সাং বলেন, এই সুন্দর দেশে আসতে পেরে আমি বেশ খুশি। এখানে সংগীত পরিবেশনের সুযোগ করে দেওয়ায় আমি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।

এদিকে অনুষ্ঠানে পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর  আসার কথা থাকলেও পরে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় ব্যস্ততার কারণে তিনি আসতে পারছেন না।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
কেজেড/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।