ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাধুরীর বানানো পোশাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
মাধুরীর বানানো পোশাক মাধুরী দীক্ষিত

এতোদিন অন্য ডিজাইনারদের বানানো পোশাক পরেছেন, এবার নিজেই পোশাক ডিজাইন করে বাজারে আনলেন মাধুরী দীক্ষিত। বলিউডের এই অভিনেত্রীর ফ্যাশন ব্র্যান্ডের নাম ‘ম্যাডজ’।



নৃত্যশিল্পী ও অ্যাথলেটদের কথা মাথায় রেখেই মূলত পোশাক ডিজাইন করেছেন মাধুরী। নিজে ভালো নাচিয়ে হওয়ার সুবাদে তিনি ভালোই জানেন কী ধরনের পোশাকে নাচতে সুবিধা হয়। সে অভিজ্ঞতাই এবার কাজে লাগালেন তিনি। ৪৮ বছর বয়সী এই তারকার ভাষ্য, ‘কটন ও লিক্রার সম্মিলনে বানানো এসব পোশাকের লক্ষ্য নাচা ও শারীরিক কসরতের সময় স্বাচ্ছন্দ্যবোধ করানো। লেগিংস, হিপ-হপ প্যান্টস, হুডিসের মতো নানারকম পোশাক রয়েছে আমাদের। ’

এক বিবৃতিতে মাধুরী আরও বলেন, ‘ম্যাডজের ভাবনার সঙ্গে আমি মানানসই। এর মাধ্যমে গুণমান বজায় রেখে সবার জন্য মানসম্পন্ন পোশাক বোনার চেষ্টা করেছি, যেগুলোতে জীবন নিয়ে আমার ভাবনার বহিঃপ্রকাশ রয়েছে। ’

ম্যাডজের পুরো পরিকল্পনা মাধুরীর স্বামী শ্রীরান নেনের। তার পরিকল্পনাতেই এর আগে অনলাইনে নাচের অ্যাকাডেমি ‘ড্যান্স উইথ মাধুরী’ চালু করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।