ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের কুস্তিগীর দুই মেয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
আমিরের কুস্তিগীর দুই মেয়ে! (বাঁ থেকে) ববিতা ফোগাত, আমির খান ও গীতা ফোগাত

হরিয়ানা থেকে মুম্বাইয়ে আমির খানের দরবারে এসেছেন ববিতা ও গীতা ফোগাত। একজনের লম্বা কেশ, অন্যজনের ছোট।

বলিউডের এই অভিনেতার আগামী ছবি ‘দঙ্গল’ তৈরি হতে যাচ্ছে তাদের বাবা মহাবীর ফোগাতের জীবন অবলম্বনে।

জানা গেছে, মহাবীরের দুই মেয়ের সঙ্গে সাক্ষাৎ করতে উদগ্রীব ছিলেন আমির নিজেই। সময় মিলে যাওয়ায় দেখা হয়ে গেলো। দু’জনকে অনেক খাতির করেছেন ৫০ বছর বয়সী এই তারকা। সবাই মিলে ছবিও তুলেছেন তারা।

তিনজনের জন্যই আড্ডাটা ছিলো আবেগময়। মহাবীরের জীবন নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা করেছেন তারা। দুই মেয়ে কুস্তি প্রতিযোগিতার জন্য প্রশিক্ষণ দিয়েছিলেন তিনি। বাবার কাছ থেকে শেখা মন্ত্রের কথা জানান ববিতা ও গীতা। পাশাপাশি নিজ নিজ পথচলা আর জীবনযাপনের চিত্র তুলে ধরেন তারা।
 
‘দঙ্গল’ নিয়ে ঘাম ঝরাতে কার্পণ্য করছেন না আমির। দৃশ্যধারণ শুরুর আগে দুই মেয়ের কাছে তাদের বাবার ব্যক্তিত্ব সম্পর্কে আরও কিছু জানতে চেয়েছিলেন তিনি।  

ববিতা ও গীতা আরও কিছুদিন মুম্বাইয়ে থাকবেন। ছবিটি কেমন হয় তা দেখতে দারুণ কৌতূহল দু’জনের মধ্যেই। ২০১০ কমনওয়েলথ গেমসে নারীদের ৫৫ কিলো ফ্রিস্টাইল বিভাগে ভারতের হয়ে প্রথম স্বর্ণপদক জেতেন গীতা। এ ছাড়া ২০১২ সালের সেপ্টেম্বর কানাডায় বিশ্ব রেসলিং চ্যাম্পিয়নশিপে দুই বোন ব্রোঞ্জ পদক পান।

বাংলাদেশ সময় : ১৮৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।