ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

খোঁজা হচ্ছে শাহরুখের ১০০ অন্ধভক্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
খোঁজা হচ্ছে শাহরুখের ১০০ অন্ধভক্ত শাহরুখ খান

আপনি কি শাহরুখ খানের অন্ধভক্ত? আপনার মতো ১০০ জন অন্ধভক্তকে বলিউডের এই সুপারস্টারের সামনে যাওয়ার সুযোগ করে দিচ্ছে অনলাইন ফ্যাশন ব্র্যান্ড ইয়েপমি ডটকম। তার নতুন ছবি ‘ফ্যান’-এর প্রচারণায় প্রতিষ্ঠানটি গত ২৯ জুলাই চালু করেছে ‘আই অ্যাম ফ্যান’ প্রতিযোগিতা।



জানা গেছে, প্রতিযোগিতার মাধ্যমে খোঁজা হচ্ছে শাহরুখের ১০০ অন্ধভক্ত। সামাজিক যোগাযোগের অ্যাকাউন্ট থেকে তাদের প্রোফাইল ছবি হয়ে উঠবে ‘ফ্যান’-এর লোগোর অংশ। এ ছাড়া বিজয়ীরা ছবিটির ভিডিও আর প্রচারণায়ও অংশ নিতে পারবে। তাদের মধ্যে কয়েকজন শাহরুখের সঙ্গে সামনাসামনি দেখা করার সুযোগ পাবে।

টিভিতেও এখন চলছে শাহরুখের বয়ান নিয়ে সাজানো এর প্রচারণা। ‘ফ্যান’-এর টিজার-সহ এতে তুলে ধরা হয়েছে ৪৯ বছর বয়সী এই অভিনেতার সবচেয়ে জনপ্রিয় ছবির আবহ ও তার জন্য ভক্তদের ভালোবাসার বহিঃপ্রকাশ।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ফ্যান’ পরিচালনা করছেন মনীষ শর্মা। এতে শাহরুখের সহশিল্পী পরিণীতি চোপড়া ও বাণী কাপুর। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ১৫ এপ্রিল।

বাংলাদেশ সময় : ১৯১১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।