ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

খালেদ খান-মিতা হকের মেয়ের বিয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
খালেদ খান-মিতা হকের মেয়ের বিয়ে মুস্তাফিজ শাহীন ও জয়িতা খান

খালেদ খান আজ বেঁচে থাকলে কতো খুশিই না হতেন! মেয়ে তার নতুন জীবন শুরু করছে। ঘর বাঁধছে।

মেয়ে জয়িতা খানের মনে হয়তো ঘুরেফিরে এ কথাই ভাসছে কেবল। বিশেষ এ দিনটিতে বাবার শুন্যতা প্রচন্ডভাবে বোধ করছেন। কিন্তু মা মিতা হক পাশে আছেন বলেই বোধহয় এ শুন্যতা লাঘব হচ্ছে কিছুটা।

আজ শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় জয়িতার বিয়ে হলো। অভিনেতা খালেদ খান ও রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হকের একমাত্র সন্তান তিনি। জয়িতা গান করেন, যাকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছেন তিনিও শিল্পের মানুষ। অভিনেতা ও নির্দেশক মুস্তাফিজ শাহীন। শাহীন দীর্ঘদিন ধরে নাগরিক নাট্যসম্প্রদায়ের সঙ্গে যুক্ত। নির্দেশনা দিয়েছেন মঞ্চনাটক 'দর্পণ' ও 'ডাকঘর'। অভিনয় করেছেন জাহিদুর রহিম অঞ্জনের 'মেঘমল্লার' ছবিতে।

জয়িতা-শাহীন দু’জনের ছোটবেলা থেকেই পরিচয়। পারিবারিকভাবেই বিয়ের পিঁড়িতে বসলেন তারা। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এখন কিছুদিন পুরোপুরি ঘর-সংসারে মন। তারপরই জয়িতা ব্যস্ত হবেন নিজের চতুর্থ একক অ্যালবাম নিয়ে। তার প্রকাশিত আগের তিনটি অ্যালবামের নাম 'শুধু রবীন্দ্রনাথ', 'বাঁধন ছেঁড়ার গান' এবং 'দুঃখ জাগানিয়া'।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।