ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বসুন্ধরার পর শিল্পকলায় চার্ম অব কোরিয়া

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৪ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
বসুন্ধরার পর শিল্পকলায় চার্ম অব কোরিয়া ছবি: দীপু মালাকার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ-দক্ষিণ কোরিয়ার দ্বিপক্ষীয় সম্পর্কের ৪২ বছর পূর্তি উপলক্ষে ঢাকায় ‘চার্ম অব কোরিয়া-৭ মিউজিক্যাল কনসার্টে’র আয়োজন করা হয়।

শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে ঢাকার দক্ষিণ কোরিয়া দূতাবাসের উদ্যোগে এ মিউজিক্যাল কনসার্ট অনুষ্ঠিত হয়।



এতে সংগীত পরিবেশন করেন দক্ষিণ কোরিয়ার বিখ্যাত গায়িকা ওয়ান সাং। এর আগে বৃহস্পতিবার (৩০ জুলাই) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে একই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানের উপস্থিত ছিলেন সংস্কতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। তিনি বলেন, সংস্কৃতির মাধ্যমে জাতিতে জাতিতে সম্পর্কের গভীরতা তৈরি হয়। দক্ষিণ কোরিয়া বাংলাদেশের দীর্ঘদিনের বন্ধ‍ু এবং ‍খুব ভালো বন্ধু। দুই দেশের মধ্যকার এ সাংস্কৃতিক বিনিময় অব্যাহত থাকবে।

দক্ষিণ কোরিয়ার গায়িকা ওয়ান সাং বলেন, বাংলাদেশ অত্যন্ত সুন্দর দেশ। আর এদেশের মানুষ অনেক বেশি সংস্কৃতিপ্রেমী। এমন পরিবেশে সংগীত পরিবেশনের সুযোগ করে দেওয়ায় আমি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।

বাংলাতেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
জেপি/আইএ

** ঢাকায় চার্ম অব কোরিয়া মিউজিক্যাল কনসার্ট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।