ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তারকারা আসলেন, জয়িতা হাসলেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
তারকারা আসলেন, জয়িতা হাসলেন

জুলাইয়ের শেষ দিন। রাত ১২টা বাজলেই শুরু নতুন মাস।

তার কয়েক ঘণ্টা আগেই জয়িতার নতুন জীবন শুরু হলো। হাত বাড়িয়ে পেলেন বিশ্বস্ত আরেকটি হাত। আর মুঠোভর্তি অফুরন্ত শুভকামনা। তার বাবা অভিনেতা খালেদ খান সারাজীবন কাটিয়ে গেছেন মঞ্চে, টিভিতে; যে মানুষদের নিয়ে তার জীবন কেটেছে ‘কুড়ি কুড়ি বছরের পার’, এবং মা মিতা হকেরও; তারা সবাই এসেছিলেন জয়িতাকে শুভেচ্ছা জানাতে।

এ বিয়ের অনুষ্ঠানে তারকাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। তারা অবশ্য জয়িতার কাছে ‘তারকা’ ইমেজের নয়। কেউ তার আংকেল, আন্টি, ভাই, বোন কিংবা বন্ধু। এসেছিলেন আসাদুজ্জামান নূর। আবুল হায়াত, আলী যাকের, তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিমও এসেছিলেন। জয়িতার মাথায় রেখেছিলেন শুভেচ্ছার হাত।

সারা যাকের, রোজি সিদ্দিকী, বিপাশা হায়াত, দীপা খন্দকার, তাহমিনা সুলতানা মৌ, নাজনীন হাসান চুমকী, নাদিয়া আহমেদ, রুনা খান, মৌসুমী নাগ, চিত্রলেখা গুহ, শিরিন বকুল, অমৃতা খান, স্বাগতা- ছিলেন ছোট পর্দা এবং মঞ্চের আরও অনেকেই।

অভিনেতা খালেদ খান ও রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হকের মেয়ে জয়িতা। তিনি নিজেও গান করেন। যার সঙ্গে জয়িতা জীবন জড়ালেন, তিনি মুস্তাফিজ শাহীন। অভিনেতা ও নির্দেশক। তাদের যুগল-জীবন সুখের হোক- এ শুভকামনা সবার।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘন্টা, আগস্ট ১, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।