ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নাট্যকর্মী নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
নাট্যকর্মী নিখোঁজ এস এ এম আরবাতুজ্জামান প্রলয়

মঞ্চনাটকের দল নাগরিক নাট্যাঙ্গনের অভিনেতা এস এ এম আরবাতুজ্জামান প্রলয়কে খুঁজে পাওয়া যাচ্ছে না। গত ২৬ জুলাই নিখোঁজ হন তিনি।

এখন পর্যন্ত কোনো খোঁজ মেলেনি তার।

রাজধানীর তেজতুরী বাজার এলাকায় থাকতেন প্রলয়। কর্মরত আছেন ব্র্যাক ব্যাংকের প্রধান শাখায় প্রিন্সিপাল অফিসার হিসেবে। প্রলয়ের মেজ ভাই আরফাতুজ্জামান রনি জানিয়েছেন, নিখোঁজের দিন সকালে একমাত্র ছেলে পৃথিবীকে স্কুলে পৌঁছে দিয়ে তিনি অফিসের উদ্দেশ্যে রওনা হন। কিন্তু কর্মস্থল ব্র্যাক ব্যাংকে খোঁজ নিয়ে জানা যায়, ওইদিন অফিসেই যাননি তিনি। প্রলয়ের ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ। এ বিষয়ে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন রনি।

নাগরিক নাট্যাঙ্গনের অভিনেত্রী ও নির্দেশক লাকী ইনাম বলছেন, ‘প্রলয় অত্যন্ত মেধাবী ও একনিষ্ঠ নাট্যকর্মী। সে আমাদের দলে ‘প্রাগৈতিহাসিক’, ‘পুশি বিড়াল ও প্রাকৃতজন’, ‘সুপার গ্লু’, ‘হবু চন্দ্র গবু চন্দ্র’ (পথনাটক), সেইসব দিনগুলি সহ বেশ কয়েকটা নাটকে একযুগ ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্বাস করি, খুব তাড়াতাড়ি সে ফিরে আসবে। ’

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।