ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রামোজি ফিল্ম সিটিতে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ২, ২০১৫
রামোজি ফিল্ম সিটিতে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’ ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাকিব খান ও জয়া আহসান একসঙ্গে অভিনয় করেছিলেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ ছবিতে। এর দ্বিতীয় কিস্তিতেও জুটি বেঁধেছেন তারা।

অনেকটা কাজ শেষও। বাকি ছিলো গান। সেগুলোর কাজ করতে তারা গেছেন হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে।

জানা গেছে, শাকিবকে নিয়ে গতকাল শনিবার (১ আগস্ট) সেখানে পৌঁছে গেছেন পরিচালক সাফিউদ্দিন সাফি। সঙ্গে গেছেন ছবিটির আরেক নায়িকা মৌসুমী হামিদ। আগামীকাল সোমবার (৩ আগস্ট) যাবেন জয়া এবং ছবিটির আরও দুই অভিনেতা ইমন ও শহিদুল আলম সাচ্চু।

শাকিব বলেছেন, ‘সাধারণত মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্যাংককে গানের কাজ হয়। এবার একটু ভিন্নতা এলো। দৃশ্যধারণের জন্য রামোজি ফিল্ম সিটিকে নির্বাচন করায় আমি খুশি। ’

ছবিটিতে গান রয়েছে পাঁচটি। সবকটার চিত্রায়ন হবে রামোজি ফিল্ম সিটিতে। এগুলো লিখেছেন কবির বকুল। গেয়েছেন আসিফ আকবর, চন্দন সিনহা, দিনাত জাহান মুন্নি, কনা, সায়মন, তাসিফ ও খেয়া। চারটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলি ইমন, একটির সুর-সংগীত কৌশিক হোসেন তাপসের।

১৪ জনের দলটি ফিরবে আগামী ১৬ আগস্ট। পরিচালক জানান, আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’। এর চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।