ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে বাংলাদেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে বাংলাদেশ ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে (বাঁ থেকে) ওম পুরি, হারশালি মালহোত্রা, নওয়াজুদ্দিন সিদ্দিকী ও সালমান খান

মাশরাফি বিন মূর্তজা দৌড়ে এসে বল করলেন। তা মোকাবেলা করলেন ভারতীয় ব্যাটসম্যান।

বাংলাদেশের কাছে সম্প্রতি ভারতের হেরে যাওয়া সিরিজের একটি ম্যাচের এই দৃশ্য ব্যবহার করা হয়েছে সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে। আরেকটি দৃশ্যেও রয়েছে বাংলাদেশের উপস্থিতি।

গল্পে ভুল করে ভারতে চলে আসা পাকিস্তানি শিশু শাহিদাকে তার দেশে ফিরিয়ে দিয়ে আসতে ট্রাভেল এজেন্টের শরণাপন্ন হয় পবন। ট্রাভেল এজেন্সির কার্যালয়ে অন্যান্য দেশের মতো বাংলাদেশের নামও লাল অক্ষরে দেখা গেছে।

ভারত ও পাকিস্তান-সহ বিশ্বের বিভিন্ন দেশে গত ১৭ জুলাই মুক্তি পেয়েছে ‘বজরঙ্গি ভাইজান’। তবে বাংলাদেশি দর্শকদের হাতেও এসেছে ছবিটি, অবৈধভাবে। কোনোটা হল প্রিন্ট, কোনোটা মোটামুটি মানের। বাংলাদেশেও এখন ছবিটি দেখা হচ্ছে দেদার।

এদিকে সালমানের মতো সুপারস্টারের ছবির দুটি দৃশ্যে বাংলাদেশের উপস্থিতি থাকাটা ইতিবাচক হিসেবে দেখা হচ্ছে। কবির খান পরিচালিত ছবিটি শুধু ভারতেই আয় করেছে ২৮৩ কোটি ১৬ লাখ রুপি।

বাংলাদেশ সময় : ১০৫১ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।