ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সালমানের বোনের জন্মদিনের পার্টিতে পুলিশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
সালমানের বোনের জন্মদিনের পার্টিতে পুলিশ

সালমান খানের ছোট বোন অর্পিতা খানের জন্মদিন ছিলো ১ আগস্ট। ওইদিন মুম্বাইয়ের পালি হিল অ্যাপার্টমেন্টে কেক কেটেছেন তিনি।

এরপরই শুরু হয় গান-বাজনা। ঘড়ির কাঁটা রাত ১২টার ঘর পেরোনোর পর মাত্রাটা বেশি থাকায় প্রতিবেশীদের কাছে বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। তাই তারা পুলিশের শরণাপন্ন হন।

মুম্বাই পুলিশ কন্ট্রোল রুম থেকে রাত আড়াইটায় খার থানার পুলিশ সংকেত পায়। তৎক্ষণাৎ পুলিশের একটি দল অর্পিতার অ্যাপার্টমেন্টে গিয়ে গান বন্ধ করার আদেশ দেয়। এ ছাড়া বাজেয়াপ্ত করা হয়েছে মিউজিক সিস্টেম। পাশাপাশি শব্দ ব্যবস্থাপনার দায়িত্বে থাকা আয়োজকদেরকে ১২ হাজার রুপি জরিমানা করা হয়।

পার্টিতে খান পরিবারের পাশাপাশি বলিউড তারকাদের মধ্যে ছিলেন ছিলেন কারিশমা কাপুর, শ্রদ্ধা কাপুর, সোনাক্ষী সিনহা, রিতেশ দেশমুখ-জেনেলিয়া ডি’সুজা দম্পতি, সোহা আলি খান-কুনাল খেমু দম্পতি, ইমরান খান-অবন্তিকা মালিক দম্পতি, কবির খান-মিনি মাথুর দম্পতি, করণ জোহর, ইলি আভরাম, চাঙ্কি পান্ডে ও অনেকে।

এদিকে অর্পিতার স্বামী আয়ুশ শর্মা বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তিনি অভিনয় করবেন সালমানের ছোট ভাই সোহেল খান প্রযোজিত ছবিতে। এর দৃশ্যায়ন হবে আগামী ডিসেম্বরে। এর একটি গানে নাচবেন সালমানও।

বাংলাদেশ সময় : ১১৩৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।