ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঢাকায় টম ক্রুজের ‘মিশন ইমপসিবল ফাইভ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
ঢাকায় টম ক্রুজের ‘মিশন ইমপসিবল ফাইভ’ ‘মিশন ইমপসিবল-রোগ নেশন’ ছবির দৃশ্যে টম ক্রুজ

মুক্তির প্রথম তিন দিনে সাড়ে ৫ কোটি ডলারেরও বেশি আয় করে ফেললো টম ক্রুজের ‘মিশন ইমপসিবল’ সিরিজের পঞ্চম ছবি। বাংলাদেশি মুদ্রায় ৪৩৬ কোটি ৩০ লাখ ১৩ হাজার ২০০ টাকা! এই সিরিজের প্রচুর ভক্ত আছে বাংলাদেশেও।

হতাশ হওয়ার কিছু নেই, সপ্তাহ পেরোতেই ঢাকায় চলে আসছেন টম ক্রুজ!

আগামী ৭ আগস্ট রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পাচ্ছে ‘মিশন ইমপসিবল-রোগ নেশন’ নামের ছবিটি। আগের চারবারের মতোই এতে অপ্রতিরোধ্য গোয়েন্দা ইথান হান্ট চরিত্রে অভিনয় করেছেন টম ক্রুজ। এটাই ৫২ বছর বয়সী এই মার্কিন সুপারস্টারের সবচেয়ে জনপ্রিয় চরিত্র।

ক্রিস্টোফার ম্যাককুয়ারি পরিচালিত ‘মিশন ইমপসিবল’-এর পঞ্চম কিস্তিতেও রয়েছে রুদ্ধশ্বাস সব অ্যাকশন দৃশ্য। আগের ছবির মতো এবারও টমের সঙ্গী হয়েছেন হলিউড অভিনেতা জেরেমি রেনার, সিমন পেগ ও ভিং র‌্যামস। সিআইএ প্রধান হিসেবে আছেন অ্যালেক ব্যাল্ডউইন। এ ছাড়া নতুন যুক্ত হয়েছেন রেবেকা ফার্গুসন, শন হ্যারিস, টম হল্যান্ডার, সায়মন ম্যাকবার্নি।

প্যারামাউন্ট পিকচার্সের পরিবেশনায় ‘মিশন ইমপসিবল-রোগ নেশন’ মুক্তি পেয়েছে গত ৩১ জুলাই। ২ ঘণ্টা ১১ মিনিট ব্যাপ্তির ছবিটি বানাতে খরচ হয়েছে ১ হাজার ১৬৮ কোটি ৬৬ লাখ ৪২ হাজার ৫০০ টাকা!

এদিকে ঢাকায় মুক্তি উপলক্ষে ছবিটির একটি প্রদর্শনীর আয়োজন করছে স্টার সিনেপ্লেক্স। এটি শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য।

বাংলাদেশ সময় : ১৩৫১ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।