ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হারশালির লেখাপড়ার খরচ চালাবেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
হারশালির লেখাপড়ার খরচ চালাবেন সালমান সালমান খান ও হারশালি মালহোত্রা

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সবাইকে ছাপিয়ে আলাদা করে মনোযোগ কেড়ে নিয়েছে সাত বছরের ছোট্ট হারশালি মালহোত্রা। তার নিষ্পাপ আর অবুঝ চাহনির সুবাদে গল্পটা আরও বেশি হৃদয়ছোঁয়া হয়ে উঠেছে।

তাই শুটিং শেষেও আদুরে মেয়েটির যত্নআত্তির কমতি রাখছেন না সালমান খান। এমনকি হারশালির লেখাপড়ার খরচ চালাতে চান তিনি।  

জানা গেছে, হারশালির মা-বাবা মেয়ের পড়ালেখার খরচ চালাতে সক্ষম। কিন্তু প্রায় এক বছর একসঙ্গে থাকায় ছোট্ট মেয়েটির প্রতি মায়া জন্মে গেছে সালমানের। নিজেকে তার অভিভাবকই মনে করছেন বলিউডের এই সুপারস্টার। তাই তিনি চান, এই মেয়ে বিশেষভাবে বেড়ে উঠুক। নামি-দামি স্কুলে পড়ুক।

এমনিতেই শিশুরা সালমানের খুব প্রিয়। কিন্তু হারশালির সঙ্গে ৪৯ বছর বয়সী এই অভিনেতার হৃদ্যতা সবকিছুকে ছাপিয়ে গেছে। বিভিন্ন দুর্গম জায়গায় ছবিটির দৃশ্যধারণের সময় সালমান চাচ্চুকে মায়ের মতোই নির্ভরতা মনে করতো হারশালি। সেই বন্ধনের অনুভব থেকেই তার উচ্চশিক্ষায় টাকা ঢালার সিদ্ধান্ত নিয়েছেন সল্লু। এ খবর জেনে সাধুবাদ জানিয়েছেন ছবিটির পরিচালক কবির খান। তিনিই হাজার হাজার শিশুর মধ্য থেকে নির্বাচন করেন হারশালিকে।

এদিকে ‘বজরঙ্গি ভাইজান’ ঢুকতে যাচ্ছে বলিউডের অভিজাত ৩০০ কোটির ক্লাবে। এরই মধ্যে এটি আয় করে ফেলেছে ২৯২ কোটি ২৩ লাখ রুপি। আর মুক্তির ১৭ দিনে ভারত-সহ সারাবিশ্ব থেকে এর আয় হয়েছে ৪৮৫ কোটি ৩৪ লাখ ৬৮ হাজার ৮৮০ টাকা!

বাংলাদেশ সময় : ১৪১৬ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।