ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্যাটওয়াকে ঐশ্বরিয়ার ফেরা, শাশুড়ির হাততালি (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
ক্যাটওয়াকে ঐশ্বরিয়ার ফেরা, শাশুড়ির হাততালি (ভিডিও)

‘সম্রাজ্ঞীর গল্প’- এই শিরোনামের ফ্যাশন শোতে সম্রাজ্ঞীর মতোই ক্যাটওয়াকে ফিরলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। গতকাল রোববার (২ আগস্ট) মুম্বাইয়ের দ্য লীলা প্যালেসে ইন্ডিয়া কটিউর উইকে দেখা গেলো তাকে।

মনীষ মালহোত্রার ডিজাইন করা লম্বা লেহেঙ্গা পরে মঞ্চ মাতালেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী।  

ঐশ্বরিয়ার ক্যাটওয়াক দেখতে হাজির হন বলিউড অভিনেত্রী শাবানা আজমি, কৃতি স্যানন, অদিতি রাও হায়দারি, পারনিয়া কুরেশি ও পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাস। তবে সবার নজরে ছিলেন তার শাশুড়ি জয়া বচ্চন। পুত্রবধূকে মঞ্চে মুগ্ধ দৃষ্টিতে দেখে তিনি আনন্দিত হয়ে ওঠেন, দিয়েছেন হাততালিও।

সর্বশেষ পাঁচ বছর আগে ক্যাটওয়াক করেছিলেন অ্যাশ। ফ্যাশন মঞ্চে আজও তিনি হিট। বৈরি আবহাওয়ার মাঝে আলো ছড়ালেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী। র‌্যাম্পের সাজগোজ দেখে মনে হচ্ছিলো যেন গোলাপের বাগান। ফ্যাশন শোতে তিনি বলেছেন, ‘মনীষকে বহু বছর ধরে জানি। বলিউডে আমার পথচলা শুরুর সময় থেকেই আমার পাশে ছিলো ও। তার পোশাক পরে মঞ্চে হাঁটা আমার জন্য গর্বের মুহূর্ত। ওর কালেকশন বরাবরই ভালো লাগে আমার। এটা অনেক বিশেষ ব্যাপার। ’

এদিকে ঐশ্বরিয়ার প্রত্যাবর্তনের ছবি ‘জাজবা’র ট্রেলার তৈরির প্রক্রিয়া চলছে। এটি উন্মুক্ত হবে আগামী ১৫ আগস্ট। আর সঞ্জয় গুপ্তর পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ৯ অক্টোবর। এতে আরও আছেন ইরফান খান আর শাবানা আজমি।

* ঐশ্বরিয়ার ক্যাটওয়াকের ভিডিও :


বাংলাদেশ সময় : ১৫০০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।