ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’ এখন ‘ক্যাপ্টেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’ এখন ‘ক্যাপ্টেন’ ‘ক্যাপ্টেন’ ছবিতে (বাঁ থেকে) শাকিব খান ও ওমর সানি

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ ছবির দ্বিতীয় কিস্তির নাম রাখা হয়েছিলো ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’। এবারের গল্পটা ক্রিকেট-নির্ভর।

তাই শাকিব খান প্রস্তাব দিয়েছিলেন, এর নাম ‘ক্যাপ্টেন’ রাখা যেতে পারে। তার প্রস্তাব পছন্দ হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানের। তাই এর নাম পাল্টে রাখা হয়েছে ‘ক্যাপ্টেন’।

আগের ছবির মতো এবারও শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন জয়া আহসান। নতুন যুক্ত হয়েছেন ওমর সানি, ইমন, মৌসুমী হামিদ ও শহিদুল আলম সাচ্চু। সানি ছাড়া সবাই এখন হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে ছবিটির গানের দৃশ্যায়নে অংশ নিচ্ছেন।

এবারেরটিও পরিচালনা করছেন সাফিউদ্দিন সাফি। তিনি জানান, ‘ক্যাপ্টেন’ নামের সঙ্গে এ ছবির স্লোগান হবে- ‘একটি পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’। অর্থাৎ ‘ক্যাপ্টেন- একটি পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’।

সব ঠিক থাকলে আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে ‘ক্যাপ্টেন’। এর চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। ছবিটিতে সব গান লিখেছেন কবির বকুল। চারটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলি ইমন, একটির সুর-সংগীত কৌশিক হোসেন তাপসের। এগুলোতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর, চন্দন সিনহা, দিনাত জাহান মুন্নি, কনা, সায়মন, তাসিফ ও খেয়া।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।