ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চঞ্চলের নতুন ধারাবাহিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
চঞ্চলের নতুন ধারাবাহিক

অমিতাভ রেজার পরিচালনায় 'আয়নাবাজি' ছবিতে অভিনয়ের জন্য গেলো রোজার ঈদের কোনো নাটকে কাজ করেননি চঞ্চল চৌধুরী। তবে ছোটপর্দার ভক্তদের জন্য সুখবর,  তার অভিনীত নতুন একটি ধারাবাহিক নাটকের প্রচার শুরু হচ্ছে।

নাম 'আলতুর সাইকেল যাত্রা'।

এটি লিখেছেন ও পরিচালনা করেছেন মামুনুর রশীদ। তিনি জানান,  বিনোদনের মাধ্যমে টিকাদানে সচেতনতা বৃদ্ধি করাই ১৩ পর্বের ধারাবাহিকটি নির্মাণের লক্ষ্য।  

গল্পে চঞ্চলকে দেখা যাবে আলতু চরিত্রে। সে পরোপকারী। তার জীবনচিত্রের পাশাপাশি গ্রাম্য রাজনীতি, শিশুদের স্বাস্থ্যসমস্যাসংক্রান্ত বিষয়, স্বাস্থ্য আপাদের বন্ধুত্বপূর্ণ আচরণও তুলে ধরা হয়েছে এতে। নাটকে আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, শামীমা তুষ্টি, তুষার খানসহ অনেকে।

বিটিভিতে প্রতি বুধবার রাত ৮টার সংবাদের পর প্রচার হবেআলতুর সাইকেল যাত্রা'। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে এবং ইউনিসেফ, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) ও সিডা’র সহায়তায় সম্প্রসারিত টিকা দান কর্মসূচি (ইপিআই) প্রচারণার অংশ হিসেবে নাটকটি  তৈরি হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।