ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গৃহিণীদের দরকারি পণ্যের প্রচারণায় তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৫
গৃহিণীদের দরকারি পণ্যের প্রচারণায় তারা (বাঁ থেকে) নাবিলা, তানিয়া বৃষ্টি ও নওশীন

গৃহিণীদের দৈনন্দিন জীবনের দরকারি কিছু পণ্যের প্রচারণায় কাজ করলেন নওশীন, নাবিলা এবং তানিয়া বৃষ্টি। জনপ্রিয় এই তিনজনকে দেখা যাচ্ছে নতুন একডজন ভিডিওতে।

পণ্যের সহজ ব্যবহার বিধি দেখানো হয়েছে এগুলোতে।

পণ্যগুলোর মধ্যে মাইক্রোওয়েভ ওভেন, এয়ার ফ্রায়ার, গ্যাসস্টোভ, স্ট্যান্ড মিক্সার, ফুড প্রসেসর, ইন্ডাকশন কুকার ও মাল্টি ফাংশন স্লো জুসারের ভিডিওতে মডেল হয়েছেন উপস্থাপিকা-অভিনয়শিল্পী নওশীন। ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ থেকে আসা তানিয়া বৃষ্টি মডেল হয়েছেন ক্লথ ড্রায়ার এবং মপ সেটের।

এদিকে ওয়ালটনের এয়ার কুলার, প্রেসার কুকার, ওয়াশিং মেশিনের ভিডিও টিউটোরিয়ালে মায়ের ভ‚মিকায় মডেল হয়েছেন উপস্থাপিকা নাবিলা। তিনি বললেন, ‘পর্দায় আপাতত মা হতে চাইনি। সবসময় এ বিষয়টি এড়িয়ে গেছি। শুধু এই কাজটিতে একটি শিশুর মায়ের চরিত্রে অভিনয় করলাম। যতোদিন বাস্তবে মা না হচ্ছি, ততোদিন এটাই হবে পর্দায় আমার প্রথম ও শেষ মা হওয়া। ’

নওশীন, নাবিলা ও তানিয়া বৃষ্টি অভিনীত ভিডিওগুলোর সব পণ্যই ওয়ালটনের। সম্প্রতি এফডিসির সাত নম্বর ফ্লোরে এসবের চিত্রায়ন হয়। নির্মাণ করেছেন কাফি আমান। এগুলো প্রকাশিত হয়েছে ইউটিউবে ওয়ালটনের চ্যানেলে। পাশাপাশি দেখা যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে।



বাংলাদেশ সময় : ১১৩৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।