ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঘর ভাঙলো জেন স্টেফানির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৫
ঘর ভাঙলো জেন স্টেফানির গ্যাভিন রসডেল ও জেন স্টেফানি

১৩ বছরের সংসারটা ভেঙে গেলো, রকতারকা গ্যাভিন রসডেলের সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেছেন জেন স্টেফানি। ডিভোর্স পিটিশনে মতের অমিলের কথা উল্লেখ করেছেন ৪৫ বছর বয়সী এই গায়িকা।



জেন-গ্যাভিনের তিন সন্তান কিংস্টন (৯), জুমা (৬) ও অ্যাপোলো (১)। তাদের দেখভাল যৌথভাবে করার অনুমতিও চেয়েছেন তিনি। ওদিকে জেনের আবেদনের উত্তর জমা দিয়েছেন গ্যাভিন। ৪৯ বছর বয়সী এই সংগীতশিল্পীও ছেলেমেয়েদের যৌথ অভিভাবকত্ব চেয়েছেন। তবে তাদের অ্যাটর্নিরা এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি।

এক বিবৃতিতে জেন ও গ্যাভিন বলেন, ‘বিয়ের সম্পর্কে আর আমরা না থাকার জন্য পারস্পরিকভাবে সিদ্ধান্ত নিয়েছি। তবে সন্তানদের অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করে যাবো যৌথভাবে। ছেলেমেয়েদেরকে সুখী ও আনন্দদায়ক পরিবেশে বড় করার জন্য আমরা অঙ্গীকারবদ্ধ। ’

১৯৯৫ সালে স্টেফানির ব্যান্ড নো ডাউট আর রসডেলের ব্যান্ড বুশ একসঙ্গে সংগীত সফরে বেরিয়েছিলো। দুই দশক আগে এভাবেই তাদের পরিচয় হয়েছিলো। বিয়ের আগে ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন দু’জনে। ২০০২ সালে তারা বিয়ের বন্ধনে জড়ান।


* জেন স্টেফানির গাওয়া ‘বেবি ডোন্ট লাই’ গানের ভিডিও :


* জেন স্টেফানির গাওয়া ‘স্পার্ক দ্য ফায়ার’ গানের ভিডিও :


বাংলাদেশ সময় : ১১০৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।