ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

এলিটার গানে মৌসুমী, জুহির রজতজয়ন্তী, মনীষার বই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৫
এলিটার গানে মৌসুমী, জুহির রজতজয়ন্তী, মনীষার বই

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

স্বদেশ
* একই বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে মডেল হবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাঁ-হাতি ওপেনার সৌম্য সরকার ও বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। মেজবাউর রহমান সুমনের নির্দেশনায় এর দৃশ্যায়ন হবে রাজধানীর তেজগাঁওয়ের একটি শুটিং হাউসে। মাশরাফি এর আগেও মডেল হয়েছেন। তবে সৌম্য ও মুস্তাফিজের জন্য এটা হবে নতুন অভিজ্ঞতা।

* যুক্তরাষ্ট্রভিত্তিক এই অলাভজনক প্রতিষ্ঠান ডিসট্রেসড চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনালের (ডিসিআই) আয়োজনে বিনামূল্যে চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধন করলেন সাবিনা ইয়াসমীন। দুই বছর ধরে এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত আছেন উপমহাদেশের প্রখ্যাত এই কণ্ঠশিল্পী।


* অনন্য মামুন পরিচালিত ‘ব্ল্যাকমেইল’ ছবির ‘আদর’ শিরোনামের একটি গানের ভিডিও উন্মুক্ত হলো ইউটিউবে। কিশোরের সুর ও সংগীতে এটি গেয়েছেন এলিটা, লিখেছেন সোমেশ্বর অলি। পর্দায় গানটির সঙ্গে ঠোঁট মিলিয়েছেন মৌসুমী হামিদ, সঙ্গে আছেন আনিসুর রহমান মিলন। ‘ব্ল্যাকমেইল’ মুক্তি পাবে আগামী ১৪ আগস্ট। এতে আরও অভিনয় করেছেন ববি ও মিশা সওদাগর।


* ফেসবুকে নিজের নামে ফ্যান পেজ চালু করলেন মডেল-অভিনেত্রী সুজানা জাফর। সম্প্রতি তানিম রহমান অংশুর নির্দেশনায় শোয়েব-এলিটার কণ্ঠে ‘ঘুম হয়ে’ গানের মডেল হন তিনি।   এতে সুজানার বিপরীতে মডেল হয়েছেন রুদ্র।

* বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মডেল-অভিনয়শিল্পী স্পর্শিয়া। দীর্ঘদিনের প্রেমিক নাট্যপরিচালক রাফসান আহসানকে জীবনসঙ্গী করে নিচ্ছেন তিনি। দুই পরিবারের সম্মতিতে তাদের বাগদান হবে কোরবানির ঈদের পর।

বলিউড
* বাবুল সুপ্রিয় ও তার মেয়ে শর্মিলী প্রথমবার একটি গানে কণ্ঠ দিলেন। এটি লিখেছেন ভারতের প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার। সুর ও সংগীত পরিচালনায় অনুপম রায়। আগামী ১১ অক্টোবর আন্তর্জাতিক কন্যাশিশু দিবস উপলক্ষে তৈরি হয়েছে এই গান। এর হিন্দি লাইনগুলো বাবুল আর শর্মিলী গাইবেন অনুপমের লেখা ইংরেজি লাইন।

* পায়ের গোড়ালির চোট মাথাচাড়া দিয়ে ওঠায় বিজ্ঞাপনচিত্রের কাজ পেছালেন শ্রদ্ধা কাপুর। ‘এবিসিডি টু’ ছবিতে অভিনয় করতে গিয়ে আহত হয়েছিলেন তিনি। নতুন ছবির জন্য মহড়া করতে গেলে আবার পায়ে ব্যথা অনুভব করেন ২৬ বছর বয়সী এই অভিনেত্রী।

* অভিনয়ে ফিরছেন কাজলের বোন তানিশা মুখার্জি। সমাজকর্মী আনা হাজারের জীবন অবলম্বনে নির্মাণাধী একটি ছবিতে সাংবাদিক চরিত্রে দেখা যাবে তাকে। পরিচালনা করবেন শশাঙ্ক উদাপুরকার। সর্বশেষ ২০০৮ সালে ‘সরকার রাজ’ ছবিতে দেখা গেছে তাকে।

* ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করলেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। ১৯৮৬ সালে ‘সুলতানাত’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় তার অভিষেক হয়। তবে ‘কায়ামত সে কায়ামত তক’ তাকে খ্যাতি এনে দেয়। সর্বশেষ ‘গুলাব গ্যাং’ ছবিতে দেখা গেছে তাকে। তার দুই সন্তান জাহ্নবী ও অর্জুন। স্বামী জয় মেহতা নামী ব্যবসায়ী।

* ক্যান্সার থেকে সেরে ওঠার অভিজ্ঞতা নিয়ে একটি বই লিখবেন মনীষা কৈরালা। ২০১২ সালের নভেম্বরে নেপালি বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রীর গর্ভাশয়ে ক্যান্সার ধরা পড়ে। যুক্তরাষ্ট্রে উন্নত চিকিৎসা শেষে তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পেরেছেন। এদিকে বিয়ের ভাবনা ও দুই সন্তান দত্তক নেওয়ার পরিকল্পনা থেকে পাঁচ বেডরুমের বিলাসবহুল পেন্টহাউস অ্যাপার্টমেন্ট কিনেছেন ৪৫ বছর বয়সী এই তারকা। তার আগের স্বামী নেপালি ব্যবসায়ী সম্রাট দাহালের সঙ্গে দুই বছরের মাথায় বিচ্ছেদ হয়ে যায়।

হলিউড
* অভিনেত্রী জ্যাডা পিঙ্কেট স্মিথের (৪৩) সঙ্গে বিয়ে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন উইল স্মিথ। গতকাল সোমবার (৩ আগস্ট) ফেসবুকে ৪৬ বছর বয়সী মার্কিন এই তারকা জানান, এটা ভুয়া খবর। তাদের ১৭ বছরের দাম্পত্য জীবন মজবুতই আছে। তাদের ছেলেমেয়ে জ্যাডেন স্মিথ আর উইলো স্মিথও অভিনয় করেন।

* এফবিআই এজেন্ট চরিত্রে অভিনয় করবেন ‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। ‘ইম্পেরিয়াম’ নামের ছবিতে দুর্ধর্ষ বৈমানিক সন্ত্রাসীদের সঙ্গে লড়তে দেখা যাবে তাকে। পরিচালনা করবেন ড্যানিয়েল রাগুসিস। এটি মুক্তি পাবে আগামী বছর। তার আগে আগামী ২৫ নভেম্বর আসছে র‌্যাডক্লিফের ‘ভিক্টর ফ্রাঙ্কেনস্টাইন’।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।