ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একঝলকে বিনোদন দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৫
একঝলকে বিনোদন দুনিয়া সালমান খান

রোজ পেশাদার ও ব্যক্তিজীবনে ব্যস্ত থাকেন দেশ-বিদেশের তারকারা। তাদের এসব ব্যস্ততা খবরের শিরোনামে আসে হরহামেশা।

বিনোদন দুনিয়ায় তারকার কমতি নেই, ফলে অভাব নেই নানান স্বাদের খবরের। তারকাদের ঘিরে সেসব খবরের প্রতি বরাবরই কৌতূহল থাকে ভক্তদের। তাই একঝলকে বিনোদন দুনিয়ার খবর জেনে নেওয়ার বাংলানিউজের বিনোদন বিভাগের এই আয়োজন।

বলিউড
* এবার সালমান খানের মজা দ্বিগুণ! দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। সাজিদ নাদিয়াড়ওয়ালা পরিচালিত ‘কিক’ ছবির সিক্যুয়েলে দ্বৈত ভূমিকায় দেখা যাবে বলিউডের এই সুপাস্টারকে।

* বড় পর্দায় অভিনেত্রীদের সঙ্গে বাবার রোমান্স নাকি এতটুকুও বিচলিত করে না অক্ষয়-পুত্র আরভকে। কাজ আর ব্যক্তিগত জীবনের পার্থক্যটাকে এখনই ছেলেকে স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন অক্ষয় কুমার। এমনটা নিজেই জানিয়েছেন তিনি।   

* বৃদ্ধ-বৃদ্ধার চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ফারহান আখতারের প্রযোজিত আগামী ছবিতে ‍এই বেশে দেখ‍া যাবে তাদের। তবে ছবিটির নাম এখনও জানা যায়নি।

* মাধুরি দিক্ষীতের সঙ্গে প্রেমের ছবিতে অভিনয় করতে চান বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ।

‍* বেলি ড্যান্সের প্রশিক্ষণ নিতে গিয়ে পিঠে চোট পেয়েছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে।

* ট্রেলরেই আটকে গিয়েছিলো পাকিস্তানে ‘ব‍াঙ্গিস্তান’-এর মুক্তি। এবার পাকিস্তানের পাশাপাশি সংযুক্ত আরব আমিরাতেও নিষিদ্ধ হলো এই ছবিটি। ইউএই সেন্সর বোর্ডের দাবি, ‘এই ছবিতে এমন কিছু আপত্তিকর দৃশ্য রয়েছে যা ইসলাম ভাবাবেগকে আহত করতে পারে। ’ ছবিটি প্রযোজনা করেছেন ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি। পরিচালনায় করণ অংশুমান।

* ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান। এ বছরে তার চারটি ছবি মুক্তি পাবে। সেগুলো হলো ‘ওয়েলকাম ব্যাক’, ‘রকি হ্যান্ডসাম’ এবং দুটি তামিল ছবি ‘পুলি’ ও ‘তালাহ ৫৬’। কিন্তু এত ব্যস্ততার মাঝেও স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করার পরিকল্পনা করছেন তিনি। এছাড়াও তিনি একটি প্রোডাকশন হাউস উদ্বোধন করেছেন তিনি।

বিশ্বসংগীত

* গিটারের জাদুকর, রক সংগীতের এক বিশেষ দিগন্তের উন্মোচক হেনড্রিক্সের জীবনের শ্রেষ্ঠ পরিবেশনার মধ্যে অন্যতম হল ১৯৭০ সালের আটলান্টা পপ ফেস্টিভ্যাল। যেখানে উপস্থিত ছিলেন প্রায় ৩০,০০০০ দর্শক। এই পারফরম্যান্সকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে এক তথ্যচিত্র— ‘জিমি হেনড্রিক্স: ইলেক্ট্রিক চার্চ’। চলতি বছরের সেপ্টেম্বরের শুরুতে তথ্যচিত্রটি দেখানো হবে।

* ফের টপলেস হলেন পপ-গায়িকা মাইলি সাইরাস। সম্প্রতি শুধু একটা ফিনফিনে গোলাপি রঙা অর্ন্তবাস পরে ভিডিও শুট করেছেন এই পপ-তারকা। চলতি মাসের শেষে লস অ্যাঞ্জেলেসে ‘এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস’ সঞ্চালনা করবেন তিনি। আর তারই প্রচারের জন্য এই ভিডিও শুট করেছেন ২২ বছর বয়সী এই মার্কিন গায়িকা।     

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।